ব্রেকিং নিউজ

x

অটোরিকশাচালককে যাত্রী সেজে অপহরণ

মঙ্গলবার, ১৮ মে ২০২১ | ৪:৫১ অপরাহ্ণ

অটোরিকশাচালককে যাত্রী সেজে অপহরণ
অপহরণ- প্রতীকী ছবি।

বগুড়ায় যাত্রী সেজে দুর্বৃত্তরা এক অটোরিকশা চালককে অপহরণ করে ১০ হাজার টাকা মুক্তিপণ নিয়ে ছেড়ে দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। সোমবার (১৭ মে) রাতে বগুড়া শহরের জামিল নগর এলাকায় থেকে ওই রিকশা চালককে ছেড়ে দেয় দুর্বৃত্তরা।

শাহিনুর রহমান শাহিন নামের ওই রিকশা চালক বগুড়া সদরের পাটিতা গ্রামের বাসিন্দা। জানা যায়, সোমবার রাত সাড়ে ৮টার দিকে বগুড়া শহরের সেউজগাড়ি মোড় থেকে তিন যুবক আজিজুল হক কলেজ গেটে যাওয়ার কথা বলে শাহিনের অটোরিকশায় ওঠে। এরপর কলেজ গেট থেকে তারা জামিল নগরে যায়। জামিল নগর তালতলা এলাকায় ফাঁকা স্থানে পৌঁছে রিকশাচালকের হাত-পা বেঁধে তার মোবাইল ফোন দিয়েই পরিবারের কাছে ১০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে।


রাত সাড়ে ১১ টায় শাহীনের স্ত্রী স্বামীর মোবাইল নাম্বারে ১০ হাজার টাকা বিকাশ করে। দুর্বৃত্তরা জামিলনগর এলাকার একটি দোকান থেকে ক্যাশ আউট করে। এর মধ্যে শাহীনের স্ত্রী জরুরি সেবা ৯৯৯ ফোন করে বিষয়টি জানায়। পুলিশ খবর পেয়ে জামিলনগর এলাকায় তল্লাশি শুরু করলে দুর্বৃত্তরা রিকশাচালক শাহীনকে ফেলে রেখে পালিয়ে যায়।

বগুড়া শহরের স্টেডিয়াম পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক ( এসআই) জাকির আহসান বলেন, চালক এবং তার রিকশাটি উদ্ধার করা হয়েছে। ভুক্তভোগীর পক্ষ থেকে এখন পর্যন্ত লিখিত অভিযোগ পাওয়া যায়নি।


বাংলাদেশ সময়: ৪:৫১ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৮ মে ২০২১

রয়াল বেঙ্গাল নিউজ.কম |

Development by: webnewsdesign.com

Translate »