ব্রেকিং নিউজ

x


আশুগঞ্জে বুদ্ধিপ্রতিবন্ধী ভাগনিকে ধর্ষণের অভিযোগে মামা আটক

রবিবার, ১১ অক্টোবর ২০২০ | ১০:২০ পূর্বাহ্ণ

আশুগঞ্জে বুদ্ধিপ্রতিবন্ধী ভাগনিকে ধর্ষণের অভিযোগে মামা আটক
বুদ্ধিপ্রতিবন্ধী ভাগনিকে ধর্ষণের অভিযোগে মামা আটক

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে ১২ বছরের বুদ্ধি প্রতিবন্ধী এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে মামার বিরুদ্ধে। শুক্রবার (৯ অক্টোবর) রাতে উপজেলার আড়াইসিধা ইউপির পাঁচবিটা গ্রামে এ ঘটনা ঘটে। এরপর থেকে ঘটনাটিকে ধামাচাপা দেয়ার জন্য কিশোরীর পরিবারকে প্রভাবশালীরা চাপ দিচ্ছে বলে অভিযোগ উঠেছে। এদিকে ঘটনার পর আজ শনিবার (১০ অক্টোবর) দুপুরে অভিযুক্ত দেলোয়ার মিয়াকে আটক করেছে পুলিশ। আটক দেলোয়ার উপজেলার পাঁচবিটা গ্রামের মলাই মিয়ার ছেলে।

সম্পর্কে দেলোয়ার কিশোরীর চাচাতো মামা বলে জানা গেছে। ভুক্তভোগী কিশোরীর পরিবার জানায়, তাদের বাড়ি আশুগঞ্জ উপজেলার তালশহর গ্রামে। দীঘ দিন ধরে বাবা-মায়ের সঙ্গে ওই কিশোরী নানা বাড়িতেই বসবাস করতো। গতকাল শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে ওই কিশোরীর মা তরকারি দিতে পাশের বাড়িতে পাঠায় তাকে। তরকারি দিয়ে বাড়িতে ফেরার পথে সম্পর্কে চাচাতো মামা দেলোয়ার তার মুখ ঝাপটে ধরে বাড়ির কাছে একটি ঝোপে নিয়ে ধর্ষণ করে। পরে ওই কিশোরী বাড়িতে আসতে বিলম্ব করায় তার মাসহ স্বজনেরা খুঁজতে থাকেন। পরে কিশোরীর চিৎকার শুনতে পেয়ে স্বজনেরা ঝোপ থেকে তাকে উদ্ধার করে। এ সময় মামা দেলোয়ার পালিয়ে যায়। বিষয়টি জানাজানি হলে ঘটনাটি ধামাচাপা দেয়ার জন্যে স্থানীয় গ্রাম্য মাতবরেরা পাষণ্ড দেলোয়ারের পিতা মলাই মিয়ার বাড়িতে রাতে সালিশ বৈঠকে বসেন। কিন্তু কিশোরীর পরিবার মীমাংসা করতে রাজি না হওয়ায় সেটি আর মীমাংসা হয়নি। তবে ওই কিশোরীর পরিবারকে নানা ভাবে চাপ দিচ্ছেন বলে জানা গেছে।



এদিকে ঘটনার পর আজ শনিবার সকালে কিশোরীর পরিবার বিষয়টি আশুগঞ্জ থানা পুলিশ ও উপজেলা নির্বাহী অফিসারকে অবগত করেন। পরে ওই কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য তাৎক্ষণিক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। পরে অভিযুক্ত দেলোয়ারকে আজ দুপুরে অভিযান চালিয়ে আটক করেছে পুলিশ। ঘটনার সত্যতা নিশ্চিত করে আশুগঞ্জ থানার ওসি জাবেদ মাহমুদ জানান, এর মধ্যে কিশোরীর পরিবারকে মামলা দায়েরের জন্য বলা হয়েছে। বর্তমানে ওই কিশোরীর পরিবার ভুক্তভোগীকে নিয়ে ডাক্তারি পরীক্ষার জন্যে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে অবস্থান করছে। তবে ধর্ষণের ঘটনার সাথে যারাই জড়িত থাকুক অভিযোগ সাপেক্ষে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বাংলাদেশ সময়: ১০:২০ পূর্বাহ্ণ | রবিবার, ১১ অক্টোবর ২০২০

রয়াল বেঙ্গাল নিউজ.কম |

Development by: webnewsdesign.com

Translate »