ব্রেকিং নিউজ

x

কামড়ে ও লাথি মেরে স্বামীকে খুন করল স্ত্রী

বুধবার, ২৮ এপ্রিল ২০২১ | ১১:০৮ পূর্বাহ্ণ

কামড়ে ও লাথি মেরে স্বামীকে খুন করল স্ত্রী

টাঙ্গাইলের সখীপুরে দাম্পত্য কলহের জের ধরে স্বামী খুন হয়েছেন। এ ঘটনায় মঙ্গলবার (২৭ এপ্রির) নিহতের স্ত্রী হামিদা আক্তারকে (২৫) গ্রেফতার করেছে পুলিশ। জানা গেছে, নিহত কিতাব আলীর তৃতীয় স্ত্রী হামিদা।

আগের দুই স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ হয়েছে তার। হামিদার গর্ভে তাদের চার বছরের এক ছেলে সন্তান রয়েছে। ভাঙারির ব্যবসা করতেন কিতাব আলী। গত ২৬ এপ্রিল স্বামী-স্ত্রী ঝগড়ার এক পর্যায়ে হাতাহাতিতে জড়িয়ে পড়েন তারা। এ সময় একজন অপরজনকে কামড় দিতে থাকেন। এক পর্যায়ে হামিদা স্বামী কিতাব আলীর অণ্ডকোষে লাথি মারেন। এতে কিতাব আলী মাটিতে লুটিয়ে পড়েন। পরে প্রতিবেশীরা তাকে গুরুতর অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক কিতাব আলীকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় সোমবার রাতে নিহত কিতাব আলীর প্রথম স্ত্রীর মেয়ে লাভলী আক্তার বাদী হয়ে সখীপুর থানায় মামলা করেন। পরে রাতেই অভিযুক্ত হামিদা আক্তারকে গ্রেফতার করে পুলিশ। সখীপুর থানার পরিদর্শক (তদন্ত) এএইচ এম লুৎফুল কবির বলেন, মরদেহের শরীরে ও হাতে কামড়ের চিহ্ন রয়েছে। মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল মর্গে পাঠানো হয়েছে। অন্যদিকে, অভিযুক্ত হামিদা আক্তারকে গ্রেফতার করে পাঁচ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১১:০৮ পূর্বাহ্ণ | বুধবার, ২৮ এপ্রিল ২০২১

রয়াল বেঙ্গাল নিউজ.কম |

Development by: webnewsdesign.com

Translate »