ব্রেকিং নিউজ

x


কুমিল্লায় ডিবির অভিযানে বিদেশি রিভলবারসহ ১ জন আটক

রবিবার, ২৬ জুলাই ২০২০ | ৭:৫০ পূর্বাহ্ণ

কুমিল্লায় ডিবির অভিযানে বিদেশি রিভলবারসহ ১ জন আটক
কুমিল্লায় ডিবির অভিযানে বিদেশি রিভলবারসহ ১ জন আটক- সংগ্রহিত।

কুমিল্লা আদর্শ সদর উপজেলার ঢাকা চট্টগ্রাম মহাসড়কের হদগড়া এলাকায় সন্ত্রাসী কার্যক্রম পরিচালিত হবে এমন সংবাদের ভিত্তিতে একজনকে আটক করে ডিবি। কুমিল্লা সদর উপজেলার বলরামপুরের জয়নাল অবেদীনের ছেলে রাকিবুল আবেদীন প্রকাশ রাকিবকে ফায়ারিং ট্রিগার ও ট্রিগার পিন সংযুক্ত একটি বিদেশি রিভলবারসহ আটক করা হয়েছে।

জেলা গোয়েন্দা শাখার ইন্সপেক্টর নজরুল ইসলামের নেতৃত্বে এসআই মুক্তল হোসেন, এসআই বলাই চন্দ্র দেবনাথ, এসআই গোলাম কিবরিয়ার ও সংগীয় ফোর্সের নেতৃত্বাধীন একটি অভিযানিক দল তাকে আটক করেছে। মামলা সূত্রে জানা যায়, শুক্রবার (২৪ জুলাই) রাত ৯টায় নিয়মিত ডিউটি চলাকালীন শাসনগাছা এলাকায় অবস্থানকালে গোপন সংবাদ আসে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের হদগড়া এলাকায় সন্ত্রাসী কার্যক্রম পরিচালনার জন্য সন্ত্রাসীরা অবস্থান করছে। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গেলে পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসী রাকিব দৌড়ে পালানোর চেষ্টা করেন। তবে তাকে আটক করতে সক্ষম হয় ডিবির সদস্যরা।



এরপর তার দেহ তল্লাশি করা হয়। এসময় তার কাছ থেকে একটি বিদেশি রিভলবার উদ্ধার করা হয়। পরে কোতোয়ালি মডেল থানায় মামলা দায়ের করে আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। এ বিষয়ে জেলা গোয়েন্দা পুলিশের এসআই মুক্তল হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সন্ত্রাসী রাকিবকে রিভলবারসহ আটক করে অস্ত্র আইনে মামলা দিয়ে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। সন্ত্রাসী রাকিব ঢাকা চট্টগ্রাম মহাসড়ক এলাকায় বিভিন্ন সময় সন্ত্রাসী কার্যক্রম করত বলে এলাকায় খোঁজ নিয়ে জানা গেছে।

বাংলাদেশ সময়: ৭:৫০ পূর্বাহ্ণ | রবিবার, ২৬ জুলাই ২০২০

রয়াল বেঙ্গাল নিউজ.কম |

Development by: webnewsdesign.com

Translate »