ব্রেকিং নিউজ

x


কুড়িগ্রামে শাক তুলতে গিয়ে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

শনিবার, ১০ অক্টোবর ২০২০ | ১০:২৯ পূর্বাহ্ণ

কুড়িগ্রামে শাক তুলতে গিয়ে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

কুড়িগ্রামের রৌমারী উপজেলার বন্দবেড় ইউনিয়নের কুড়ারচর গ্রামে বাড়ির পাশের জলাশয়ে কলমি শাক তুলতে গিয়ে পানিতে ডুবে সমবয়সী আমেনা খাতুন (৭) ও জনি খাতুন (৭) নামের দুই কন্যাশিশুর মৃত্যু ঘটেছে। শুক্রবার (৯ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে ডুবে যাওয়ার কিছুক্ষণ পর উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, একই গ্রামের অধিবাসী এবং প্রতিবেশী আব্দুল হালিমের কন্যা আমেনা খাতুন ও হাফিজুল ইসলামের কন্যা জনি আক্তার আরও ৩ শিশুসহ বাড়ির পাশের জলাশয়ে কলমি শাক তুলতে যায়। এ সময় শাক তুলতে তুলতে জলাশয়ে খাদে পড়ে আমেনা খাতুন ও জনি আক্তার পানিতে ডুবে যায়। তাদের ডুবে যাওয়া দেখে অন্য শিশুরা চিৎকার দিলে আশেপাশের লোকজন ছুটে এসে কিছুক্ষণের মধ্যে তাদের উদ্ধার করে উপজেলা হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎক নাজমুল হুদা তাদের মৃত ঘোষণা করেন।



এদিকে তাদের মৃত্যুর খবর শুনে থানার এসআই আনোয়ারুল ইসলাম গিয়ে দু’জনের মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরি করেন। এ প্রসঙ্গে রৌমারী থানার অফিসার ইনচার্জ আবু মো. দিলওয়ার হাসান ইনাম এ ঘটনাকে কেন্দ্র করে মৃত জনি খাতুনের বাবা হাফিজুল ইসলাম বাদী হয়ে থানায় একটি ইউডি মামলা দায়ের করেছেন। এছাড়া হাফিজুল ইসলামের আবেদনের পরিপ্রেক্ষিতে জনি খাতুনের মরদেহ তার কাছে হস্তান্তর করা হয়েছে। আর আমেনা খাতুনের মরদেহ হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

 

বাংলাদেশ সময়: ১০:২৯ পূর্বাহ্ণ | শনিবার, ১০ অক্টোবর ২০২০

রয়াল বেঙ্গাল নিউজ.কম |

Development by: webnewsdesign.com

Translate »