ব্রেকিং নিউজ

x

কৌশলে বাসায় ডেকে সবশেষ আটকে টাকা আদায় করত ওরা

শনিবার, ০১ মে ২০২১ | ১১:৫৯ পূর্বাহ্ণ

কৌশলে বাসায় ডেকে সবশেষ আটকে টাকা আদায় করত ওরা

প্রথম ফোনে সম্পর্ক স্থাপন, এরপর কৌশলে বাসায় ডেকে নেয়া, সবশেষ আটকে রেখে টাকা আদায়। বিভিন্ন পেশাজীবীরাই তাদের মূল টার্গেট। এমনকি এই চক্রের হাতে একজন প্রাণও হারিয়েছে। দুদকের সাবেক পিপিকে জিম্মি করে টাকা আদায় করতে গিয়ে দুজন আটক হওয়ার পর বের হয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য।

পুলিশি অভিযানে জিম্মি দশা থেকে মুক্তি পেয়ে ডবলমুরিং থানা কার্যালয়ে আসেন দুদকের সাবেক পিপি অ্যাডভোকেট হাবিবুর রহমান আজাদ। তিনি জানান, মামলা সংক্রান্ত পরামর্শের কথা বলে জিম্মি করা হয়েছিল তাকে। মুক্তিপণ নিতে মারধরও করা হয়েছে। আইনজীবীকে উদ্ধারের পাশাপাশি এই জিম্মি ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে আটক করা হয় দুজনকে। এর মধ্যে আটক হওয়া হীরা ওরফে সোনিয়া একটি হত্যা মামলার আসামি। এ ধরনের জিম্মি করা একজনকে বহুতল ভবনের ৬ তলা থেকে ফেলে দেয়ার অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। পুলিশি জিজ্ঞাসাবাদে আটককৃত দুজনই স্বীকার করেছে, নগরীর বিভিন্ন স্থানেই রয়েছে তাদের গোপন আস্তানা।

আবার এসব আস্তানার নেতৃত্বে রয়েছে বেশ কয়েকজন নারী। পুলিশি অভিযানে গ্রেফতার হলেও দলের প্রধান নারীরাই তাদের জামিনে মুক্ত করে আনে। ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহসিন জানান, আটককৃত সোনিয়া এবং ইমরানের বিরুদ্ধে ৩টি করে মামলা রয়েছে। গত কয়েক বছরে এই চক্রটি অন্তত ৫০ জনকে জিম্মি করে মুক্তিপণ আদায় করেছে।

বাংলাদেশ সময়: ১১:৫৯ পূর্বাহ্ণ | শনিবার, ০১ মে ২০২১

রয়াল বেঙ্গাল নিউজ.কম |

Development by: webnewsdesign.com

Translate »