ব্রেকিং নিউজ

x

ক্রসফায়ারের ভয় দেখিয়ে ভুয়া দারোগার চাঁদাবাজি

বুধবার, ১৭ মার্চ ২০২১ | ৯:২৪ অপরাহ্ণ

ক্রসফায়ারের ভয় দেখিয়ে ভুয়া দারোগার চাঁদাবাজি

সাতক্ষীরায় ক্রসফায়ারের ভয় দেখিয়ে এক ব্যক্তির কাছ থেকে এক লাখ টাকা চাঁদাবাজির অভিযোগে ভুয়া দারোগা সহ দুই জনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (১৬ মার্চ) তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, সাতক্ষীরা সদর উপজেলার রসুলপুর গ্রামের শেখ মহিদুল ইসলামের ছেলে সাইফুল ইসলাম ও একই গ্রামের করিম মোল্লার ছেলে আলমগীর কবির ডাবলু। পুলিশ সূত্রে জানা যায়, সাতক্ষীরা সদর উপজেলার বৈকারী গ্রামের আফিল উদ্দিনের ছেলে আবু সালেককে সাইফুল ইসলাম নিজেকে দারোগা ও আলমগীর কবির ডাবলুকে কনস্টেবল পরিচয় দিয়ে তার ছেলের ক্রসফায়ারের হুকুম হয়েছে বলে জানায়। পরে ক্রসফায়ারের তালিকা থেকে নাম বাদ দেয়ার জন্য দুই লাখ টাকা চাঁদা দাবি করে।

এক পর্যায়ে ছেলের জীবন বাঁচাতে এক লাখ টাকা দেয় ওই ভুয়া দারোগা সহ দুই জনকে। এরপর আরও এক লাখ টাকা পেতে চাপ দেয়ার এক পর্যায়ে বিষয়টি সাতক্ষীরা সদর থানা পুলিশ জেনে যায়। পরে ওই এক লাখ টাকা দেয়ার ফাঁদ পেতে সদর উপজেলার বৈকারী গ্রামের মোড়ল পাড়া থেকে ওই ভুয়া দারোগা সহ দুই জনকে আটক করে সদর থানা পুলিশ। সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আসাদুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, সাইফুল ইসলাম ও আলমগীর কবির ডাবলুর বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগে একটি মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ৯:২৪ অপরাহ্ণ | বুধবার, ১৭ মার্চ ২০২১

রয়াল বেঙ্গাল নিউজ.কম |

Development by: webnewsdesign.com

Translate »