ব্রেকিং নিউজ

x


গোবিন্দগঞ্জে ৪ ডাকাত আটক

শনিবার, ২৬ ডিসেম্বর ২০২০ | ৯:২৬ পূর্বাহ্ণ

গোবিন্দগঞ্জে ৪ ডাকাত আটক
৪ ডাকাত আটক।

গাইবান্ধার গোবিন্দগঞ্জে আন্তঃজেলা ডাকাত দলের চার সদস্যকে আটক করেছে পুলিশ। শুক্রবার (২৫ ডিসেম্বর) ভোর ৫টার দিকে তারা গোবিন্দগঞ্জ পৌরসভার গোবিন্দগঞ্জ-পলাশবাড়ী মহাসড়কের বোয়ালিয়া হেলিপ্যাডের সামনে মহাসড়কে গাছ ফেলে ডাকাতির জন্য রংপুরগামী নাবিল পরিবহনের বাসসহ একাধিক বাস আটকের চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়।

পুলিশ জানায়, ওই সময় কাটাখালি এলাকা হতে বিভিন্ন মালামাল বোঝাই ব্যাটারি চালিত একটি ভ্যান ডাকাত দলের সামনে পড়লে ডাকাতরা ভ্যানচালক সাবুকে বেঁধে রেখে তার ভ্যানসহ বিভিন্ন মালামাল, মোবাইল ফোন ও কিছু নগদ টাকা নিয়ে পালিয়ে যাবার চেষ্টা করে। ৯৯৯ এর মাধ্যমে খবর পেয়ে গোবিন্দগঞ্জ থানার মোবাইল অফিসার এসআই আরিফ সহ এসআই মামুন ও এএসআই মুশফিকদের নেতৃত্বে একটি টিম ঘটনাস্থলে পৌঁছে ভ্যানচালককে উদ্ধার করে। পরে তার দেয়া তথ্য অনুযায়ী পুলিশের টিম দ্রুত নাকাইহাটের দিকে রওনা দিয়ে নয়াবাজার এলাকা হতে ভ্যানচালক সাবু মিয়ার তথ্য মতে সকাল ৬টা ৪৫ মিনিটের দিকে ডাকাত শিপন (২৬) ও আতিককে (১৯) ভ্যানে থাকা মাইক সেট, ডিজিটাল ওয়েট মেশিনসহ আটক করে।



আটককৃতদের দেওয়া তথ্য মতে, পুনরায় রামপুরা গ্রামে অভিযান চালিয়ে ডাকাত রুবেল ওরফে ভোলা (২৫) ও শামিমকে আটক করে এবং তাদের কাছ থেকে ডাকাতি করা মোবাইল ফোনটি উদ্ধার এবং ডাকাতির কাজে ব্যবহৃত চাপাতি, হাসুয়া, বটি, রশি ও ক্রিকেট ব্যাট উদ্ধার করে। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। উল্লেখ্য, আসামি রুবেলের বিরুদ্ধে আরও একটি মামলা বিচারাধীন।

বাংলাদেশ সময়: ৯:২৬ পূর্বাহ্ণ | শনিবার, ২৬ ডিসেম্বর ২০২০

রয়াল বেঙ্গাল নিউজ.কম |

Development by: webnewsdesign.com

Translate »