ব্রেকিং নিউজ

x

চা বাগানে ছাগল খেয়ে ধরা পড়ল বিশাল অজগর

বুধবার, ২৩ জুন ২০২১ | ৪:০০ পূর্বাহ্ণ

চা বাগানে ছাগল খেয়ে ধরা পড়ল বিশাল অজগর
ফাইল ছবি।

অজগরটি ১০-১২ কেজি ওজনের একটি ছাগল খেয়ে ফেলায়, সেটা হজমের জন্য কিছুদিন সময় দরকার। মৌলভীবাজারের কমলগঞ্জে গ্রামবাসীর হাতে ধরা পড়েছে ১২ ফুট লম্বা একটি অজগর। বন বিভাগের লাউয়াছড়া রেঞ্জ কমর্কতা শহিদুল ইসলাম সংবাদমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, সোমবার রাতে বন্য প্রাণী ব্যবস্থাপনা ও প্রকৃতি সংরক্ষণ বিভাগের লোকজন অজগরটি উদ্ধার করে লাউয়াছড়া রেসকিউ সেন্টারে নিয়ে যান। স্থানীয়রা জানান, সীমান্তবর্তী ইসলামপুর ইউনিয়নের কুরঞ্জী খাসিয়া পুঞ্জি এলাকার ধানি জমিতে অজগরটি দেখতে পান চা-শ্রমিকেরা। এসময় অজগরটির পেটের ভেতরে বড় কিছু একটার অস্তিত্ব লক্ষ্য করা গেছে। সম্ভবত বড় কোনো প্রাণী খেয়ে ফেলায় পালাতে পারেনি অজগরটি। এ কারণে অজগরটিকে আটক করা সম্ভব হয়েছে।


বন বিভাগের কমর্কতা শহিদুল ইসলাম বলেন, গ্রামবাসীর হাতে ধরা পড়া অজগরটিকে রাতেই উদ্ধার করা হয়। অজগরটি ১০-১২ কেজি ওজনের একটি ছাগল খেয়ে ফেলায়, সেটা হজমে কিছুদিন সময় দিতে হবে। অজগরটির লেজে কিছুটা আঘাতের চিহ্ন রয়েছে। অজগরটি বর্তমানে কিছুটা অসুস্থ থাকায় কিছুদিন সাপটিকে রেসকিউ সেন্টারে রেখে সুস্থ করে লাউয়াছড়া জাতীয় উদ্যান বনে অবমুক্ত করা হবে।


বাংলাদেশ সময়: ৪:০০ পূর্বাহ্ণ | বুধবার, ২৩ জুন ২০২১

রয়াল বেঙ্গাল নিউজ.কম |

Development by: webnewsdesign.com

Translate »