ব্রেকিং নিউজ

x


চুরির অপবাদে শিশুকে নির্যাতন

রবিবার, ১৫ নভেম্বর ২০২০ | ১০:১৫ পূর্বাহ্ণ

চুরির অপবাদে শিশুকে নির্যাতন
চুরির অপবাদে শিশুকে নির্যাতন- ছবিঃ সংগ্রহিত।

মোবাইল চুরির অপবাদে বরিশালের বাকেরগঞ্জে দশ বছরের মেয়ের ওপর অমানষিক নির্যাতন করা হয়েছে। তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার (১৪ নভেম্বর) এ ঘটনায় ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। বরিশালের শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে কাতরাচ্ছে দশ বছরের শিশু কন্যা জুঁই। তার ওপর চালানো হয়েছে মধ্যযুগীয় কায়দায় বর্বরতা।

স্বজনদের দাবি, গত বৃহস্পতিবার বাকেরগঞ্জের নীলগঞ্জে মামা বাড়ির উঠোনে খেলা করার সময়, মোবাইল চুরির অভিযোগ দিয়ে শিশুটিকে ধরে নিয়ে যায় প্রতিবেশি কবির চৌকিদারের ছেলে সাইফ ও তার দলবল। এরপর তাকে একটি বাথরুমের ভেতরে আটকে রেখে হাত পা বেঁধে নির্মমভাবে পেটানো হয়। মুখের ভেতরে গুঁজে দেয়া হয় গামছা। মুখের ওপর ঢালা হয় পানি। এখানেই শেষে নয়, তারা যৌন নির্যাতনেরও চেষ্টা চালায় বলে অভিযোগ স্বজনদের। এ ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি চাইলেন তারা। অভিযুক্ত সাইফের নাম উল্লেখ করে নির্যাতনের শিকার শিশু জুঁই বলেন, আমাকে টানতে টানতে নিয়ে রাস্তায় নিয়ে যায়। সেখানে রাস্তার পাশ থেকে একটি ঢাল ভেঙে নিয়ে সেটি দিয়ে আমাকে প্রচণ্ড জোরে জোরে মারতে থাকে। কিন্তু আমি কোনো মোবাইল নেই নাই।



আমি নির্দোষ তাও আমাকে এভাবে মেরেছে। জুঁইয়ের মা বলেন, ‘আমার মেয়েকে যেভাবে অত্যাচার করেছে আমি এর শাস্তি চাই।’ বরিশালের অতিরিক্ত পুলিশ সুপার নাইমুল হক নির্যাতনকারীদের বিরুদ্ধে যথাযথ আইনগত ব্যবস্থা নেয়ার আশ্বাস দিয়ে বলেন, এ ঘটনায় ৫ জনকে আসামি করে মামলা হয়েছে। এরই মধ্যে ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। মামলাটি তদন্ত চলছে।

 

বাংলাদেশ সময়: ১০:১৫ পূর্বাহ্ণ | রবিবার, ১৫ নভেম্বর ২০২০

রয়াল বেঙ্গাল নিউজ.কম |

Development by: webnewsdesign.com

Translate »