ব্রেকিং নিউজ

x

জমির জাল খতিয়ান তৈরির মূলহোতা আটক

মঙ্গলবার, ০৯ ফেব্রুয়ারি ২০২১ | ১১:০৫ পূর্বাহ্ণ

জমির জাল খতিয়ান তৈরির মূলহোতা আটক
জমির জাল খতিয়ান তৈরির মূলহোতা আটক

ঠাকুরগাঁও জেলায় জমির জাল খতিয়ান তৈরির মূলহোতাকে আটক করেছেন পুলিশ। ‘সোমবার (০৮ ফেব্রুয়ারি) বিকেলে জেলা শহরের কোর্ট চত্বর এলাকায় তারেক কম্পিউটারের মালিক তারেককে হাতেনাতে আটক করা হয়’।

পুলিশ জানান, গোপন সংবাদ পেয়ে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল নোমান অভিযান পরিচালনা করেন। এসময় জমির জাল এস এ খতিয়ান বানানোর সময় মূল হোতা, ওই প্রতিষ্ঠানের মালিক তারেককে হাতে নাতে আটক করা হয়। উদ্ধার করা জাল খতিয়ানের কপিসহ অন্যান্য ভুয়া কাগজপত্র।

এছাড়া আটককৃত ব্যক্তি জেলা প্রশাসক কার্যালয় রেকর্ডরুমের কর্মকর্তা ও কর্মচারীদের সিল ও স্বাক্ষর জাল করে নকল খতিয়ান তৈরি করতো। তাকে আটকের পর একটি সংগঠনের নেতা অভিযুক্ত ব্যক্তি ছাড়ানোর জোর তদবির চালায়। কিন্তু প্রশাসন তার তদবিরের কর্নপাত না করে অভিযুক্তের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিয়েছে বলেও জানান তিনি।

এ বিষয়ে সদর থানার ওসি তানভিরুল ইসলাম জানান, তাকে আটকের পর থানা হেফাজেতে রাখা হয়েছে। মঙ্গলবার তাকে আদালতে হাজির করে রিমান্ডের জন্য আবেদন করা হবে। এছাড়া তার বিরুদ্ধে জেলা প্রশাসক কার্যালয় রেকর্ড রুমের আব্দুল গফুর বাদী হয়ে মামলা দায়ের করেছেন।

বাংলাদেশ সময়: ১১:০৫ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ০৯ ফেব্রুয়ারি ২০২১

রয়াল বেঙ্গাল নিউজ.কম |

Development by: webnewsdesign.com

Translate »