ব্রেকিং নিউজ

x


ঝিনাইদহে করোনাকালে বিএনপি মাঠ থেকে পালিয়েছে-আব্দুল হাই এমপি

সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০ | ১০:৪৫ পূর্বাহ্ণ

ঝিনাইদহে করোনাকালে বিএনপি মাঠ থেকে পালিয়েছে-আব্দুল হাই এমপি
আব্দুল হাই এমপি।

ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই বলেছেন, বিএনপির নেতা-কর্মীরা করোনাকালে মাঠ থেকে পালিয়েছেন। তারা ঘরে বসে থেকে ফটো তুলে মানুষের পাশে আছে তা প্রমাণ করতে চাইছেন। তিনি বলেন, বর্তমানে ঝিনাইদহ বিএনপির অবস্থা ভালো নয়। তারা গ্রুপ-উপগ্রুপে বিভক্ত। তারা আওয়ামী লীগের ভালো কাজ দেখতে পায় না। শুধু সমালোচনায় ব্যস্ত থাকেন।

এ কারণে জনগণ বিএনপি থেকে মুখ ঘুরিয়ে নিচ্ছে। আব্দুল হাই বলেন, আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠন ত্রাণ বিতরণ করে মানবিকতার পরিচয় দিয়েছে। করোনা শুরু হলে প্রথমে প্রত্যেক বাজারে জনবহুল জায়গায় হাত ধোঁয়ার ব্যবস্থা করা হয়। লকডাউন শুরু হলে প্রায় ২ থেকে ৩ মাস আমার নিজ উদ্যোগে দলীয় লোকজন সঙ্গে নিয়ে খাদ্যসামগ্রী বিতরণ করেছি। এতে প্রায় ৩০ থেকে ৪০ লাখ টাকার চাল, ডাল, আলু ও মরিচ গরিব ও দুস্থদের মাঝে দেওয়া হয়েছে। আব্দুল হাই বলেন, প্রত্যেক ইউনিয়নে মানুষকে সচেতন করার লক্ষ্যে অনেক দিন ধরে মাইকিং করা হয়েছে।



প্রধানমন্ত্রীর দিকনির্দেশনা মোতাবেক জেলা প্রশাসন, পুলিশ, ডাক্তার এবং অন্যান্য সবাইকে সঙ্গে নিয়ে সর্বাত্মক সহযোগিতা করেছি। দেশের দুর্যোগকালে আওয়ামী লীগ জনগণের পাশে থাকে আবারও তা প্রমাণ হয়েছে। জনগণের পাশে থেকে ত্রাণ কাজে অংশ নেওয়ায় আওয়ামী লীগের অনেক নেতা করোনায় আক্রান্ত হয়েছেন।

 

বাংলাদেশ সময়: ১০:৪৫ পূর্বাহ্ণ | সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০

রয়াল বেঙ্গাল নিউজ.কম |

Development by: webnewsdesign.com

Translate »