ব্রেকিং নিউজ

x

টিকটকের ভিডিও বানানোর সময় তিন কিশোরীসহ ৯জন গ্রেফতার

বুধবার, ০২ জুন ২০২১ | ৯:১২ অপরাহ্ণ

টিকটকের ভিডিও বানানোর সময় তিন কিশোরীসহ ৯জন গ্রেফতার

টিকটিক ভিডিও বানিয়ে ইউটিউবে ছেড়ে স্কুল-কলেজ পড়ুয়া তরুণ-তরুণীদের বিপদগামী করার অপরাধে ৯ জনকে আটক করেছে রাজশাহী নগর গোয়েন্দা পুলিশ। মঙ্গলবার (০১ জুন) সন্ধ্যা থেকে বিশেষ অভিযান পরিচালনা করে নগরীর পদ্মা গার্ডেন, ভদ্রা পার্ক, জিয়া পার্ক ও বিমান চত্বর এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতদের মধ্যে তিন কিশোরী রয়েছে, যাদেরকে প্রলোভন দেখিয়ে ভিডিও বানিয়ে ইউটিউবে ছাড়া হতো। এ নিয়ে বুধবার (০২ জুন) দুপুরে নগরীর শাহ মখদুম থানার মেট্রোপলিটন পুলিশ কমিশনারের কার্যালয়ে কমিশনার আবু কালাম সিদ্দিক, সংবাদ সম্মেলনের আয়োজন করেন। এ সময় তিনি সাংবাদিকদের জানান, টিকটকাররা দরিদ্র পরিবারের মেয়েদের প্রলোভন দেখিয়ে ভিডিও বানাচ্ছে এবং সেগুলো ইউটিউবে ছেড়ে দিয়ে তাদের এ কাজে আসক্ত করে ফেলছে।


কমিশনার আরও বলেন, নগরীতে টিকটকারদের শক্তিশালী গ্রুপ রয়েছে যারা প্রলোভন দেখিয়ে ভিডিও বানাচ্ছে এবং দেশের বাইরেও মেয়েদের পাঠানোর চেষ্টা করছে। এ ঘটনায় আটককৃত মেয়েদের যাচাই-বাছাই শেষে ছেড়ে দেওয়া হবে বলে সংবাদ সম্মেলনে জানানো হয়। আর যারা এর সাথে যুক্ত আছে, তাদের বিরুদ্ধে মামলা করা হবে বলে জানান পুলিশ কমিশনার। পাশাপাশি এমন কাজে জড়িতদের বিষয়ে রাজশাহী মেট্রাপোলিটন পুলিশ কঠোর হবে বলে জানিয়েছে নগর পুলিশের এ শীর্ষ কর্মকর্তা।


বাংলাদেশ সময়: ৯:১২ অপরাহ্ণ | বুধবার, ০২ জুন ২০২১

রয়াল বেঙ্গাল নিউজ.কম |

Development by: webnewsdesign.com

Translate »