ব্রেকিং নিউজ

x

ঢাবিতে আজ থেকে শুরু হচ্ছে টিকাদান

সোমবার, ০৪ অক্টোবর ২০২১ | ৯:০৯ পূর্বাহ্ণ

ঢাবিতে আজ থেকে শুরু হচ্ছে টিকাদান

ঢাকা বিশ্ববিদ্যালয়ে টিকাদান কর্মসূচি আজ সকাল সাড়ে ৯টা থেকে আগামী ১৭ অক্টোবর পর্যন্ত চলবে। বিশ্ববিদ্যালয়ের শহিদ ডা. মোহাম্মদ মুর্তজা মেডিকেল সেন্টারে বিশেষ অস্থায়ী ক্যাম্পে টিকা দেয়ার ব্যবস্থা করা হয়েছে।

দ্বিতীয় ডোজের টিকাদান কর্মসূচি শুরু হবে ১ নভেম্বর। টিকা নিতে শিক্ষার্থী-শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের জাতীয় পরিচয়পত্র ও বিশ্ববিদ্যালয়ের আইডি কার্ড দেখিয়ে অন-স্পট নিবন্ধনের মাধ্যমে তাৎক্ষণিক প্রথম ডোজের টিকা নিতে পারবেন। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়, সরকারি কর্মচারি হাসপাতাল, শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট কেন্দ্রে নিবন্ধন করা সত্ত্বেও ঢাবি সংশ্লিষ্ট যারা এখনও টিকা গ্রহণ করতে পারেন নি, তারা এনআইডি, শিক্ষার্থীর আইডি কার্ড এবং টিকাকার্ড প্রদর্শন করে অস্থায়ী টিকা কেন্দ্রে প্রথম ডোজ টিকা নিতে পারবেন।


ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের আওতাভুক্ত টিকাকেন্দ্র ছাড়া দেশের অন্য কোনও টিকাকেন্দ্রে নিবন্ধনকৃত শিক্ষার্থীদের সেখানেই টিকা নিতে হবে। যারা ইতিমধ্যে এক ডোজ টিকা ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের আওতাভুক্ত টিকাকেন্দ্রে নিয়েছে, মোবাইলে মেসেজ আসা সাপেক্ষে তারা একই টিকার দ্বিতীয় ডোজ এই অস্থায়ী ক্যাম্প থেকে নিতে পারবেন।


বাংলাদেশ সময়: ৯:০৯ পূর্বাহ্ণ | সোমবার, ০৪ অক্টোবর ২০২১

রয়াল বেঙ্গাল নিউজ.কম |

Development by: webnewsdesign.com

Translate »