ব্রেকিং নিউজ

x

দুই ভায়ের ঝগড়া থামাতে গিয়ে গুলিতে নিহত পুলিশ কর্মকর্তা

শুক্রবার, ২৬ মার্চ ২০২১ | ১০:১৯ পূর্বাহ্ণ

দুই ভায়ের ঝগড়া থামাতে গিয়ে গুলিতে নিহত পুলিশ কর্মকর্তা

দুই ভাইয়ের মধ্যে চরম ঝগড়া চলছে। এদিকে এমন ঝগড়া খবর পেয়ে এক পুলিশ কর্মকর্তা গিয়েছিলেন তা মিটিয়ে দিতে। কিন্তু সেখানে এক ভাইয়ের ছোড়া গুলিতে মৃত্যু হলো তার। ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার জানায় বুধবার( ২৪ মার্চ) ভারতের উত্তরপ্রদেশের আগ্রায় এই ঘটনা ঘটে।

ঘটনাটি প্রসঙ্গে আগ্রা পুলিশের অতিরিক্ত ডিরেক্টর জেনারেল রাজীব কৃষ্ণ জানান, ‘‘ আগ্রার খাটৌলি থানা এলাকার একটি গ্রামে এই ঘটনা ঘটেছে। সেই গ্রামে আলু চাষ নিয়ে দুই ভাই বিশ্বনাথ এবং শিবনাথের মধ্যে গন্ডোগোল চলছিল। শিবনাথ পুলিশে অভিযোগ করে জানায় বিশ্বনাথ তাকে হুমকি দিচ্ছেন। অভিযোগ পেয়ে কয়েকজন পুলিশকর্মী সেখানে যান। ’’ তিনি আরও জানান, পুলিশকর্মীরা ঘটনাস্থলে যেতেই দৌড়ে পালাতে যায় বিশ্বনাথ। তখন পুলিশও তাকে তাড়া করে। সে সময়ই দেশি পিস্তল থেকে পুলিশকে লক্ষ্য করে গুলি চালান বিশ্বনাথ।

সেই গুলি লাগে সাব ইন্সপেক্টর প্রশান্ত যাদবের গায়ে। গুলির আঘাতে গুরুতর জখম হয়ে মৃত্যু হয়েছে তার। বিশ্বনাথকে এখনো গ্রেফতার করা সম্ভব হয়নি। পুলিশের বেশ কয়েকটি দল খুঁজছে তাকে। এই ঘটনায় শোক প্রকাশ করেছেন উত্তরপ্রদেশের রাজ্যের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। মৃত পুলিশ অফিসারের পরিবারকে ৫০ লক্ষ টাকা ক্ষতিপূরণ এবং তার উপর নির্ভরশীল কাউকে চাকরি দেয়ার কথা ঘোষণা করেছেন তিনি।

বাংলাদেশ সময়: ১০:১৯ পূর্বাহ্ণ | শুক্রবার, ২৬ মার্চ ২০২১

রয়াল বেঙ্গাল নিউজ.কম |

Development by: webnewsdesign.com

Translate »