ব্রেকিং নিউজ

x


ধর্ষণের অভিযুক্তদের ফায়ারিং স্কোয়াডে মৃত্যুদণ্ড নিশ্চিত করা উচিৎ

মঙ্গলবার, ১৩ অক্টোবর ২০২০ | ১০:০৬ পূর্বাহ্ণ

ধর্ষণের অভিযুক্তদের ফায়ারিং স্কোয়াডে মৃত্যুদণ্ড নিশ্চিত করা উচিৎ

ধর্ষণের শাস্তি শুধু মৃত্যুদণ্ড নয়, যারা ছোট ছোট ছেলেগুলোর সঙ্গে অত্যাচার করে এগুলোর সবগুলোর মৃত্যুদণ্ড হওয়া উচিত বলে মন্তব্য করেন বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া সদর-৩ আসনের সংসদ সদস্য র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী।

সোমবার (১২ অক্টোবর) বিকেলে সুর সম্রাট ওস্তাদ আলাউদ্দিন খাঁ পৌর মিলনায়তনে ব্রাহ্মণবাড়িয়ায় জাতীয় শ্রমিক লীগের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। তিনি আরও বলেন, যত রকমের নারী, শিশুবিদ্বেষী আছে সবগুলোকে দ্রুত বিচার আইনের আওতায় আনা উচিত। পাশাপাশি আমি ব্যক্তিগত ভাবে ক্রসফায়ারে বিশ্বাসী না হলেও ধর্ষণের অভিযুক্তদের বিচার শেষে তাদের ফায়ারিং স্কোয়াডে মৃত্যুদণ্ড নিশ্চিত করা উচিত।



ব্রাহ্মণবাড়িয়া জেলা শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলাল উদ্দিন আলালের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র নায়ার কবির, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক এম এমালেক চৌধুরীসহ বিভিন্ন উপজেলার শ্রমিক লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। সভা চলাকালে স্লোগানে মুখরিত ছিল পুরো মিলনায়তন।

 

বাংলাদেশ সময়: ১০:০৬ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১৩ অক্টোবর ২০২০

রয়াল বেঙ্গাল নিউজ.কম |

Development by: webnewsdesign.com

Translate »