ব্রেকিং নিউজ

x


ধানের ট্রলি উল্টে খাদে পরে সাতজন শ্রমিক নিহত ও আহত ছয়জন

বৃহস্পতিবার, ১৯ নভেম্বর ২০২০ | ৯:১২ পূর্বাহ্ণ

ধানের ট্রলি উল্টে খাদে পরে সাতজন শ্রমিক নিহত ও আহত ছয়জন
ছবিঃ সংগ্রহিত।

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় ধানের ট্রলি উল্টে খাদে পরে সাতজন শ্রমিক নিহত হয়েছে। এই সময় আহত হয়েছেন আরও ছয় শ্রমিক। বৃহস্পতিবার ভোর ৫টার দিকে ‘পিরোজপুর সোনা মসজিদ বারিকবাজার সড়কে’র ভাঙ্গা সাকোঁর কাছে এই দুর্ঘটনাটি ঘটে।

নিহত হলেন- চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার সোনা মসজিদের বালিয়াদিঘী গ্রামের নওসাদ আলীর ছেলে আবুল কাশেম, একই এলাকার ইমান আলীর ছেলে বাবু, তাজাকুল ও তার ছেলে মিঠুন, মো. কাবিলের ছেলে কায়েম, আমানুরের ছেলে শিশু, রেহেমানের ছেলে আতাউর রহমান। স্থানীয় ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, ভোর ৫টার দিকে নওগাঁ থেকে ধান কেটে ট্রলিতে করে সোনা মসজিদের বালিয়াদিঘী যাচ্ছিলেন শ্রমিকরা। পথে ভাঙ্গা সাকোঁর কাছে হঠাৎ ট্রলিটি উল্টে খাদে পড়ে গেলে ঘটনাস্থলেই সাত শ্রমিক নিহত ও ছয়জন আহত হন। এ ঘটনায় আহতদের মধ্যে হামিদুল হক (৪০), নুরুল ইসলাম (৫০) ও আহাদ আলীকে (৩৫) শিবগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে।



অন্য তিনজনকে চাঁপাইনবাবগঞ্জ পাঠানো হয়েছে। হতাহতরা সবাই সোনা মসজিদের বালিয়াদিঘী গ্রামের ধানকাটা শ্রমিক বলে শিবগঞ্জ থানার এসআই আজিম জানান। তিনি জানান, ঘটনার খবর পেয়ে প্রথমে শিবগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মকর্তা কাদের সিদ্দীকের ইউনিট ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে যায়। পরে শিবগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের তালিকা সংগ্রহ করে।

বাংলাদেশ সময়: ৯:১২ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১৯ নভেম্বর ২০২০

রয়াল বেঙ্গাল নিউজ.কম |

Development by: webnewsdesign.com

Translate »