ব্রেকিং নিউজ

x


পটুয়াখালীতে করোনা আক্রান্ত চিকিৎসকের রোগী দেখার ঘটনায় তদন্ত কমিটি

রবিবার, ০৫ জুলাই ২০২০ | ১০:০০ পূর্বাহ্ণ

পটুয়াখালীতে করোনা আক্রান্ত চিকিৎসকের রোগী দেখার ঘটনায় তদন্ত কমিটি
ছবিঃ সংগ্রহিত।

পটুয়াখালীতে করোনায় আক্রান্ত হয়ে তথ্য গোপন করে প্রাইভেট চেম্বারে রোগীর দেখার অভিযোগ উঠেছে পটুয়াখালী মেডিকেল কলেজের সাবেক অধ্যাপক ও গাইনি বিশেষজ্ঞ ডাক্তার মাহামুদুর রহমানের বিরুদ্ধে।

এ ঘটনায় তিন সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়েছে। এদিকে এ ঘটনার পর পটুয়াখালীর সুশীল সমাজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ওই ডাক্তারের শাস্তি দাবি করছেন। এ ঘটনার পর নোভা ডায়াগনষ্টিক সেন্টার লকডাউন ঘোষণা করা হয়েছে। অভিযোগে জানা গেছে, করোনায় আক্রান্ত হয়ে পটুয়াখালী মেডিকেল কলেজের সাবেক অধ্যাপক ও গাইনি বিশেষজ্ঞ ডাক্তার মাহামুদুর রহমান তার প্রাইভেট চেম্বার নোভা ডায়াগনষ্টিক সেন্টারে রোগী দেখেন। এ ঘটনা প্রকাশ হলে ডাক্তারের চেম্বারে গিয়ে প্রতিবাদ জানায় প্রতিবেশীরা। কিন্তু ডাক্তার মাহামুদুর রহমান প্রতিবাদে সাড়া না দিয়ে রোগী দেখার কাজ চালিয়ে যান।



পরে এ ঘটনায় বিভিন্ন মহল থেকে জেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগকে অবহিত করা হয়। পরে এক রকম তোপের মুখে ডাক্তার মাহামুদুর রহমান চেম্বার ত্যাগ করতে বাধ্য হয়। পরে এ ঘটনায় পটুয়াখালী মেডিকেল কলেজের অধ্যাপক ডা. গোলাম হোসেনকে প্রধান করে একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে বলে নিশ্চিত করেছে সিভিল সার্জন ডা. মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন শিপন। এদিকে শনিবার জেলা প্রশাসন স্বাস্থ্য বিভাগ নোভা ডায়াগনষ্টিক সেন্টার লকডাউন ঘোষণা করা করেন। এ প্রসঙ্গে অভিযুক্ত ডাক্তার মাহামুদুর রহমান বলেন, করোনায় আক্রান্ত হওয়ার বিষয়টি শুক্রবার নিশ্চিত হয়েছি। এতে দোষের কিছু নয়। আমার দ্বারা কেউ ক্ষতিগ্রস্ত হলে তার দায়ভার আমি নেবো।

 

বাংলাদেশ সময়: ১০:০০ পূর্বাহ্ণ | রবিবার, ০৫ জুলাই ২০২০

রয়াল বেঙ্গাল নিউজ.কম |

Development by: webnewsdesign.com

Translate »