ব্রেকিং নিউজ

x


পর্দা নামল নিউইয়র্ক ফ্যাশন উইকের

শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০ | ১০:০৮ পূর্বাহ্ণ

পর্দা নামল নিউইয়র্ক ফ্যাশন উইকের
পর্দা নামল নিউইয়র্ক ফ্যাশন উইকের- ছবিঃ সংগ্রহিত।

করোনাভাইরাসের এই মহামারির মধ্যে নিউইয়র্ক ফ্যাশন উইকের মডেলরা প্রকৃতির কাছেই যেন নিজেদের সমর্পণ করলেন। বৈশ্বিক বৈরী পরিস্থিতির মধ্যেও অভিনব এ আয়োজন নজর কেড়েছে সবার। কোভিড উনিশ ভাইরাসের কারণে এবার সীমিত আকারে হলেও আয়োজনের ধারাবাহিকতা রক্ষা করেছেন আয়োজকরা।

প্লিটজ ফ্যাশন মার্কেটিংয়ের সিইও ওয়েন শিল্ডস বলেন, এ মৌসুমে আমাদের ৯ জন ফ্যাশন ডিজাইনার অংশ নিয়েছেন। তারা সবাই সুদূর অস্ট্রেলিয়া থেকে এসেছেন। আমরা তাদের নিয়ে গর্বিত। খু্বই চমৎকার একটি আয়োজন সম্পন্ন হয়েছে। নিউইয়র্ক ফ্যাশন উইকের সাইড লাইনে আরও বেশ কিছু ডিজাইনার তাদের ডিজাইন উপস্থাপন করেন। সেই তালিকায় ছিলেন বিশ্বের বিভিন্ন দেশের ডিজাইনাররাও। ফ্যাশন উইকে বাংলাদেশি ফ্যাশন উদ্যোক্তা এবং দর্শকরাও অংশ নেন। সাউন্ডডেস ইন্টারন্যাশনালের সিইও ওমর চৌধুরী জানান, আমরা ইতোমধ্যে বেশ কয়েটি প্রদর্শনীতে অংশ নিয়েছি। করোনা মহামারির কারণে অনেক অনিশ্চিয়তা ছিল।



সবকিছুকে ছাপিয়ে এবারের আয়োজনে অংশগ্রহণ ছিল আমাদের জন্য অন্যরকম একটি পাওয়া। ফ্যাশন উইকে দর্শক হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশি তামান্না সাগুফতা। তিনি বলেন, নিউইয়র্ক ফ্যাশন উইকের সবসময় অনবদ্য। অনেকের দৃষ্টি থাকে এ আয়োজনে। প্রথমবারের মতো এখানে এসেছি। অনেক ভালো লেগেছে। প্রতিবছর ফেব্রুয়ারি ও সেপ্টেম্বরে দুবার অনুষ্ঠিত হয় নিউইয়র্ক ফ্যাশন উইক। এবারের আয়োজন শুরু হয় ১১ সেপ্টেম্বর ও শেষ হয় ১৬ সেপ্টেম্বর।

 

বাংলাদেশ সময়: ১০:০৮ পূর্বাহ্ণ | শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০

রয়াল বেঙ্গাল নিউজ.কম |

Development by: webnewsdesign.com

Translate »