ব্রেকিং নিউজ

x

পাবনায় সরকারি জমি দখল করল সরকারি কর্মকর্তার গাড়িচালক

বৃহস্পতিবার, ১৮ মার্চ ২০২১ | ৯:৫৪ পূর্বাহ্ণ

পাবনায় সরকারি জমি দখল করল সরকারি কর্মকর্তার গাড়িচালক

পাবনায় সরকারি জমি দখল করে বহুতল ভবন নির্মাণের অভিযোগ উঠেছে উপজেলা নির্বাহী কর্মকর্তার ব্যক্তিগত গাড়িচালক মুকুল উদ্দিনের বিরুদ্ধে। নিয়মনীতির তোয়াক্কা না করে তিনি পাঁচতলা ভবন নির্মাণ করছেন বলে অভিযোগ স্থানীয়দের।

ঘটনা তদন্ত করে ব্যবস্থা নেয়ার আশ্বাস দিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা। পাবনার ফরিদপুর উপজেলার বনওয়ারী নগর এলাকায় পাঁচতলা ভবন নির্মাণে কাজ করছেন উপজেলা নির্বাহী কর্মকর্তার ব্যক্তিগত গাড়ি চালক মুকুল উদ্দিন। খালিশাদহ মৌজায় ১২ শতাংশ আয়তনের এই সরকারি খাস খতিয়ানভুক্ত জমিতে একসময় ভূমি কর্মকর্তাদের সরকারি বাসভবন ছিল। পরিত্যক্ত পড়ে থাকায় ১৯৯৬ সালে মাসিক ২০০ টাকা ভাড়া চুক্তিতে বাড়িটি স্ত্রীর নামে ইজারা নেন মুকুল উদ্দিন।

সম্প্রতি নিয়ম-নীতির তোয়াক্কা না করে তিনি ভবন নির্মাণ করছেন বলে অভিযোগ স্থানীয়দের। নির্মাণাধীন ভবনের জায়গা ইজারা নেয়ার জন্য আবেদন করা হয়েছে বলে জানান অভিযুক্ত গাড়িচালক মুকুল উদ্দিন। আর অবৈধ স্থাপনা উচ্ছেদে উদ্যোগ নেয়া হবে বলে জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা আহমদ আলী। পাবনা উপজেলার খালিশাদহ মৌজায় প্রায় ১ দশমিক তিন ছয় একর সরকারি জমি বেদখলে রয়েছে বলে জানিয়েছে উপজেলা ভূমি অফিস।

বাংলাদেশ সময়: ৯:৫৪ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১৮ মার্চ ২০২১

রয়াল বেঙ্গাল নিউজ.কম |

Development by: webnewsdesign.com

Translate »