ব্রেকিং নিউজ

x


পীরের আস্তানায় বউয়ের সাজে খাদেমের সাত বছরের মেয়ের ঝুলন্ত লাশ

শনিবার, ২৪ অক্টোবর ২০২০ | ৮:৫২ অপরাহ্ণ

পীরের আস্তানায় বউয়ের সাজে খাদেমের সাত বছরের মেয়ের ঝুলন্ত লাশ

কিশোরগঞ্জের তাড়াইলে দেওথানের পীর বারী শাহের আস্তানা থেকে বউয়ের সাজে খাদেমের সাত বছর বয়সী মেয়ের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় উপজেলার তালজাঙ্গা ইউনিয়নের দেওথানের পীর বারী শাহের আস্তানায় কথিত গদিনসীন পীর লুৎফর রহমানের আস্তানায় এ ঘটনা ঘটে। মেয়েটি ওই পীরের খাদেম উপজেলার রাউতি ইউনিয়নের মৌগাঁও গ্রামের মানিক মিয়ার মেয়ে।

পুলিশ ও এলাকাবাসী জানান, রাউতির প্রয়াত পীর বারী শাহের দরগার সামনে দীর্ঘদিন ধরে আস্তানা তৈরি করে পীরের দায়িত্বে রয়েছেন তারই মুরিদ লুৎফর রহমান।
তার আস্তানায় বিভিন্ন এলাকার মুরিদরা বসবাস করেন। দরগার খাদেম মানিক মিয়াও স্ত্রী ও দুই ছেলে-মেয়ে নিয়ে ওই পীরের দরগায় থাকতেন। দরগা কর্তৃপক্ষ ও শিশুটির বাবা-মায়ের দাবি, দরগার ভেতর একটি খালি কক্ষে ওই মেয়েটিসহ দুই শিশু খেলা করছিল। মেয়েটি শাড়ির ওড়না পরে বউ সেজে খেলা করছিল। এ সময় জানালার সঙ্গে ওড়না জড়িয়ে গলায় ফাঁস লাগে। এ সময় সে পা ফসকে চৌকি থেকে পড়ে যায়। এ অবস্থায় শিশুটির বাবা-মা তাকে উদ্ধার করে তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি চিকিৎসক মৃত ঘোষণা করেন। পুলিশ শিশুটির মরদেহ উদ্ধার করে শনিবার ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে।



এ ব্যাপারে পীর লুৎফর রহমানের বক্তব্য নেয়া সম্ভব হয়নি। তাড়াইল থানার ওসি মো. মুজিবুর রহমান জানান, এ ঘটনায় আপাতত ইউডি মামলা রুজু করা হবে। ময়নাতদন্ত রিপোর্ট দেখে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

 

বাংলাদেশ সময়: ৮:৫২ অপরাহ্ণ | শনিবার, ২৪ অক্টোবর ২০২০

রয়াল বেঙ্গাল নিউজ.কম |

Development by: webnewsdesign.com

Translate »