ব্রেকিং নিউজ

x


প্রধানমন্ত্রীকে সম্পত্তি লিখে দিলেন তিনি

সোমবার, ১৬ নভেম্বর ২০২০ | ৭:০০ পূর্বাহ্ণ

প্রধানমন্ত্রীকে সম্পত্তি লিখে দিলেন তিনি

ব‌রিশা‌লের বানারীপারা উপ‌জেলা আওয়ামীলীা‌গের সা‌বেক সহ সভাপ‌তি সুখ রঞ্জন ঘরামী প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা‌র না‌মে ৫ শতাংশ জ‌মি লি‌খে দি‌য়ে‌ছেন। রোববার (১৫ নভেম্বর) দুপু‌রে বানারীপাড়া উপ‌জেলার চাখার সাব রে‌জি‌স্ট্রি অফি‌সে গি‌য়ে তিনি প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা‌কে গ্রহীতা ক‌রে এই ৫ শতাংশ জমি লি‌খে দেন।

সুখ রঞ্জন ঘরামী জানা‌ন, বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা‌কে তি‌নি মা‌য়ের ম‌তোই সম্মান ক‌রেন। তার প্রতি ভা‌লোবাসার নিদর্শনস্বরূপ এই ৫ শতাংশ জ‌মি‌ লি‌খে দেন। জানা ‌গে‌ছে, পি‌রোজপু‌রের স্বরুপকাঠী সংলগ্ন ব‌রিশা‌লের বানারীপাড়া উপ‌জেলার কাজলাহার গ্রা‌মে সুখ রঞ্জন ঘরা‌মির এই ৫ শতাংশ জ‌মি অব‌স্থিত। সম্প্র‌তি বানারীপাড়া উপ‌জেলা প‌রিষদ সুখ রঞ্জ‌নের জ‌মি সংলগ্ন এলাকায় বঙ্গবন্ধু এবং শেখ হা‌সিনার প্রতিকৃতি নির্মাণ ক‌রে।



এতে তিনি আন‌ন্দিত ও উচ্ছ্ব‌সিত হন, এরপর নি‌জে তার ৫ শতাংশ জ‌মি প্রধানমন্ত্রীর না‌মে লি‌খে দেয়ার সিদ্ধান্ত গ্রহণ ক‌রেন। সুখরঞ্জ‌নের স্ত্রী ছাড়াও চার ছে‌লে ও এক মে‌য়ে র‌য়ে‌ছে। না‌তি-নাতনীসহ প‌রিবা‌রের সদস্য সংখ্যা ১০ জন। প‌রিবা‌রের কেউ চাকুরি না পাওয়ায় এই ১০ জ‌নের ভরণ-পোষণ তা‌কেই কর‌তে হ‌চ্ছে। ৮০ বছর বয়‌সেও তিনি আইনজী‌বীর সহকারী হি‌সে‌বে কাজ ক‌রেন। সুখ রঞ্জ‌নের ইচ্ছা নি‌জেই জমির দ‌লিল প্রধানমন্ত্রীর হা‌তে তু‌লে দেবেন।

বাংলাদেশ সময়: ৭:০০ পূর্বাহ্ণ | সোমবার, ১৬ নভেম্বর ২০২০

রয়াল বেঙ্গাল নিউজ.কম |

Development by: webnewsdesign.com

Translate »