ব্রেকিং নিউজ

x

প্রশংসায় ভাসছেন ফারহান

শুক্রবার, ৩০ জুলাই ২০২১ | ১১:০৫ পূর্বাহ্ণ

প্রশংসায় ভাসছেন ফারহান
ফাইল ছবি।

ভালো গল্পের অভাব, সিন্ডিকেটের মন্দ প্রভাবসহ নানা সংকটের সময়ে নিজেকে ক্রমেই দর্শকের কাছে জনপ্রিয় করে তুলছেন অভিনেতা মুশফিক আর ফারহান। বৈচিত্র্যময় চরিত্র দিয়ে তিনি এরইমধ্যে প্রমাণ করেছেন তার অভিনয়ের মুন্সিয়ানা।

গেল বছর থেকেই রয়েছেন কেন্দ্রীয় চরিত্রের অভিনেতা হিসেবে আলোচনায়। এবারের কোরবানি ঈদে তিনিই হয়ে উঠলেন সর্বাধিক আলোচিতদের একজন। তার অভিনীত ‘সুইপার ম্যান’ নাটকটি জয় করেছে দর্শকের মন। সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই দেখা যাচ্ছে এ নাটকে ফারহানের ছবি। যেখানে তিনি অভিনয় করেছেন একজন পরিচ্ছন্নতা কর্মীর চরিত্রে। তার সঙ্গে এখানে আছেন ফজলুর রহমান বাবু, পারসা ইভানা, আফরিন আনিস রহমান প্রমুখ। মাবরুর রশিদ বান্নাহ্’র পরিচালিত নাটক ‘সুইপার ম্যান’।


নাটকটি (২৪ জুলাই) রাতে ইউটিউবে প্রকাশের পরপরই বেশ সাড়া ফেলে দর্শক মহলে। ভিন্ন ধরণের গল্পে নির্মিত নাটকটি রিলিজের পর থেকেই সোশ্যাল মিডিয়ায় ব্যাপক আলোচিত হচ্ছে। একজন পরিচ্ছন্নতা কর্মী,জীবিকার তাগিদে মারাত্মক স্বাস্থ্যঝুঁকি নিয়ে রাজধানীর বর্জ্য অপসারণের কাজ করছেন পরিচ্ছন্নকর্মীরা। তারপরও আমাদের সমাজ তাদের কিভাবে দেখেন।এমন বাস্তব চিত্র ফুটিয়ে তোলা হয়েছে ‘সুইপার ম্যান’। নাটকটির এমন সাফল্যে অনুপ্রাণিত মুশফিক আর ফারহান।


বাংলাদেশ সময়: ১১:০৫ পূর্বাহ্ণ | শুক্রবার, ৩০ জুলাই ২০২১

রয়াল বেঙ্গাল নিউজ.কম |

Development by: webnewsdesign.com

Translate »