ব্রেকিং নিউজ

x


প্রিয় সাঈয়েদা আপু

বুধবার, ২০ মে ২০২০ | ৭:৪৫ পূর্বাহ্ণ

প্রিয় সাঈয়েদা আপু
মিনতি রানী বালা।

পত্রে আমার সালাম ও ভালবাসা নিও কেমন আছো  খুব জানতে ইচ্ছে করে। গতকাল বিকেলে  ভীষণ ঝড় উঠেছিল এক নজর দেখার জন্য তোমার মুখের ডাক শুনার  জন্য। কিন্তু কি জানো এ আমার  একান্ত পাগলামি ছাড়া আর কিছুই নয়।  অনেকদিন পেয়েছিলাম তোমার আদর স্নেহ তাই ভুলিনি তোমায়। তুমি কি জানতে চেয়েছো, আমি কেমন আছি?

তোমাকে ছেড়ে আমি কেমন করে ভালো থাকি বলো! তুমি জানতে যে আমি হয়তো অন্য কিছু ভাবছি না না একদম কিছুই ভাবি নি সেই একনব্বযের  থেকে এ পর্যন্ত কত কথা কত ভালবাসা ছিল। যখন মনে হত তখনি কোন না কোন  ছুতোয় তোমার দরজায় কড়া  নাড়তাম  কি উত্ফুল্ল হয়ে এক রাস  হাসি দিয়ে বলতে  কিরে মিনতি আসছো। কেমন আছো  আর আজ সেই ই আমাকে ছেড়ে তুমিও ভালো নেই।



তোমার শূন্যতায় নিজেকে ভীষণ একা লাগে। আজ  আমার রাতগুলোও আমার বিষন্নতা সকল ধুকে ধুকে  মরীচিকায  ভরে আছে। আমার চার পাশ ঘিরে আছে শুধুই হাহাকার কস্ট সে কেবলি আমার হৃদয়ে ছড়িয়ে দেযা এক রাস কস্ট কেবল আমার ই কস্ট। তুমি আমাকে  একাকিত্বের কাছে ফেলে রেখেছ সার্থপরের মতো। কতো দিন কতো খাবার রেখেছিলে ফ্রিজে। আরো  কত কি ****************
তুমি কি একবারো ভেবেছো,
তুমি ছাড়া এ জীবনটা শুধুই *****

ভালোবাসা যে একজন মানুষকে কতোটা নিঃস্ব করে দেয়,তা  আজ বুঝতে পারছি। মনে পড়ে কি তোমার! কতো রঙের ফুল ভালবাসতে আর টুক টুক করে বলতে মিনতি আমার খুব পছন্দের  রং  আর আমি হাটেতে  হাটেতে কতো নার্সারিতে ঘুরে ঘুরে জোগার করে তোমাকে সারপ্রাইজ দিতাম। এক এক করে পুরো ছাদ  ছিল না না রঙের ফুলের বাহারি ****** আজ ও মনে পরে।

শুধু মনের অবেগ ই আজ আমার  সঙ্গী। তোমার চুলগুলো কতো সিল্কি সাদা কালো  রঙের মাঝে মাঝে  কখনো মেহেদি কখনো কালো সেম্পু করে দিতাম আজ খুব মনে পরে। ঈদ এলেই হয়ত তোমার প্রথম মনে হতো এই হত্ভাগিনিকে কিছু দিব ফোন করে বলতে মিনতি একটু এসো না। এপাশ থেকে উত্তর জানতে চাইলে বলতে এসো না ****** কোন কিছু হলেই এভাবে ডাকতে ছুটে যাইতম তোমার দরজায় কড়া নেড়ে নেড়ে বলতাম আসছি।

আজো হৃদয়ের সব কটা জানালা খুলে বসে আছি তুমি আমায় আবার আগের মত ডাকবে বলে ………..হয়তো কোরোনায় আমার  এ ভালবাসার ঘরেই আগুন দিয়েছে জালিযে  হয়তো  তোমার এখন অনেক কস্ট খালা নেই রান্না করা ঘরের সব কাজই তোমাকে করতে হচ্ছে। এবাদত  করতে গিয়ে হয়তো এক্দমি সময় পাওনি। তবু চাইব আল্লাহ তোমাকে সুশ্থ  রাখুক ভালো  রাখুক এ ছাড়া অন্য কোন উপায় আমার  নেই তাই  সুদূর থেকে জানাই আমার  হৃদয়ের সবটুকু সম্মান ভালবাসা ভালো  থেকো সবসময়।

ভালো থেকো
হয়তো আবার কড়া  নেড়ে নেড়ে বলবো

তোমারই—–
মিনতি

 

বাংলাদেশ সময়: ৭:৪৫ পূর্বাহ্ণ | বুধবার, ২০ মে ২০২০

রয়াল বেঙ্গাল নিউজ.কম |

Development by: webnewsdesign.com

Translate »