ব্রেকিং নিউজ

x


বরিশালের ৭০ বছরের বৃদ্ধাকে ধর্ষণ, যুবক গ্রেফতার

বৃহস্পতিবার, ২৫ জুন ২০২০ | ১০:৫৫ পূর্বাহ্ণ

বরিশালের ৭০ বছরের বৃদ্ধাকে ধর্ষণ, যুবক গ্রেফতার
বরিশালের ৭০ বছরের বৃদ্ধাকে ধর্ষণ, যুবক গ্রেফতার

ব‌রিশা‌লের বাবুগঞ্জ উপ‌জেলায় ৭০ বছর বয়স্ক এক বৃদ্ধা‌কে ৩০ বছ‌রের এক যুবক ধর্ষণ ক‌রেছে ব‌লে অভি‌যোগ পাওয়া গে‌ছে। এ ঘটনায় ওই বৃদ্ধার ছে‌লে বাদী হ‌য়ে থানায় মামলা দা‌য়ের ক‌রে‌ছেন। মামলার আসামী মো. জা‌কির সিকদার‌কে গ্রেফতার ক‌রে আদাল‌তে সোপার্দ কর‌লে আদালত তা‌কে জেলহাজ‌তে প্রের‌ণের নি‌র্দেশ দি‌য়ে‌ছেন।  এ ব্যাপা‌রে যথাযথ আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে ব‌লে জা‌নি‌য়ে‌ছে পু‌লিশ।

বুধবার (২৪ জুন) দুপু‌রে মামলার আসামী মো. জা‌কির সিকদার‌কে ব‌রিশা‌লের সং‌শ্লিষ্ট আদাল‌তে প্রেরণ ক‌রলে বিচারক তা‌কে জেলহাজ‌তে প্রের‌ণের নি‌র্দেশ দেন। জেলা পু‌লি‌শের অ‌তি‌রিক্ত পু‌লিশ সুপার মো. নাঈমুল হক জানান, গত সোমবার দিনগত রাত ২টায় বাবুগঞ্জ উপ‌জেলার আগরপুর গ্রা‌মে এ ঘটনা ঘ‌টে। মামলার বিবরণের সূত্র ধ‌রে তি‌নি জানান, জা‌কির সিকদার ওই বৃদ্ধার বা‌ড়ি‌তে তার বন্ধু‌দের নি‌য়ে নিয়মিতে জুয়া খেলায় মত্ত থাক‌তো। বৃদ্ধার অসু‌বিধা হওয়ায় এ কা‌জে বাধা দেন তি‌নি। এ ঘটনায় ক্ষুব্ধ হয় জা‌কির ও তার সাঙ্গপাঙ্গরা। প্র‌তি‌শোধ নি‌তে ঘটনার রা‌তে কৌশ‌লের আশ্রয় নেয় জা‌কির। পু‌লি‌শের ধাওয়া খে‌য়ে পালা‌নোর ছু‌তোয় বৃদ্ধার বা‌ড়ি‌তে আশ্রয় প্রার্থনা ক‌রে। সরল ম‌নে বৃদ্ধা তা‌কে আশ্রয় দেয়। গভীর রা‌তে ধারালো অস্ত্রের ভয় দেখি‌য়ে বৃদ্ধা‌কে ধর্ষণ ক‌রে জা‌কির।



বৃদ্ধার চিৎকা‌রে তার প্র‌তি‌বে‌শীরা ঘটনাস্থ‌লে আসার পূ‌র্বেই জা‌কির পা‌লি‌য়ে যায়। বৃদ্ধার স্বামী মারা গে‌ছেন আগেই। ছে‌লে মেয়েরা ঢাকা ও নারায়ণগ‌ঞ্জে বসবাস ক‌রেন। এ ঘটনায় ওই বৃদ্ধার ৫২ বছর বয়সী ছে‌লে বাদী হ‌য়ে মঙ্গলবার বাবুগঞ্জ থানায় ধর্ষ‌ণের অভি‌যো‌গে মামলা দা‌য়ের ক‌রেন। এ ঘটনায় জা‌কির‌কে দ্রুত গ্রেফতার কর‌তে সক্ষম হয় পুলিশ। অতি‌রিক্ত পু‌লিশ সুপার মো. নাঈমুল হক জানান, গৌরনদী উপ‌জেলার শ‌রিকল এলাকা থে‌কে জা‌কির‌কে গ্রেফতার করা হয়। আর ওই বৃদ্ধার শা‌রীরিক পরীক্ষা করা হয় শের ই বাংলা মে‌ডিকেল ক‌লেজ হাসপাতা‌লে। এ ব্যাপা‌রে যথাযথ আইনগত ব্যবস্থা নেয়া হ‌চ্ছে ব‌লে জা‌নি‌য়ে‌ছেন তি‌নি।

 

বাংলাদেশ সময়: ১০:৫৫ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২৫ জুন ২০২০

রয়াল বেঙ্গাল নিউজ.কম |

Development by: webnewsdesign.com

Translate »