ব্রেকিং নিউজ

x


বাঁশের খুঁটির তার কেড়ে নিল একই পরিবারের তিনজনকে

শনিবার, ১৪ নভেম্বর ২০২০ | ৯:২৭ পূর্বাহ্ণ

বাঁশের খুঁটির তার কেড়ে নিল একই পরিবারের তিনজনকে
ছবিঃ সংগ্রহিত।

হেলে থাকা বাঁশের খুঁটিতে ঝুলে থাকা বিদ্যুতের তারে জড়িয়ে গাইবান্ধার সুন্দরগঞ্জে একই পরিবারের তিনজন মারা গেছেন। শুক্রবার (১৩ নভেম্বর) সন্ধ্যা ৭টার দিকে সুন্দরগঞ্জের দক্ষিণ ধোপাডাঙ্গা গ্রামে এ মর্মান্তিক ঘটনা ঘটে।

নিহতদের স্বজনরা জানান, সন্ধ্যায় কৃষক রেজাউল জমিতে কাজ করতে যাওয়ার সময় হেলে থাকা বাঁশের ঝোলা খুঁটিতে পরিত্যক্ত বৈদ্যুতিক তারের সঙ্গে তিনি জড়িয়ে যান। টের পেয়ে তার মা রেখা বেগম ও ভাতিজা অষ্টম শ্রেণির ছাত্র সুজন তাকে বাঁচাতে গেলে তারাও সেখানে আটকে যান। পরে এলাকাবাসী টের পেয়ে বিদ্যুৎ অফিসে ফোন করে সংযোগ বিচ্ছিন্ন করে তাদের উদ্ধার করে। এ ঘটনায় বাড়িতেই মারা যান রেজাউলের মা এবং ভাতিজা। আর রেজাউলকে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। জেলা সদর হাসপাতালের জরুরি মেডিকেল অফিসার ডা. সুলতানুর আরেফিন আরিফ জানান, পরীক্ষা-নিরীক্ষায় দেখা যায় হাসপাতালে আসার আগেই রেজাউল মারা যান।



এমন ঘটনার জন্য বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের উদাসীনতাকে দায়ী করে ধোপাডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোকলেছুর রহমান রাজু বলেন, বিদ্যুৎ অফিসের লোকজন দায়িত্বশীল হলে একসঙ্গে তিনজন তরতাজা মানুষকে হারাতে হতো না। তারা খোঁজখবর রাখলে যেখানে-সেখানে এমন মৃত্যুফাঁদ থাকত না।

বাংলাদেশ সময়: ৯:২৭ পূর্বাহ্ণ | শনিবার, ১৪ নভেম্বর ২০২০

রয়াল বেঙ্গাল নিউজ.কম |

Development by: webnewsdesign.com

Translate »