ব্রেকিং নিউজ

x

বিয়ের আশ্বাসে ৪ বছর ধরে ধর্ষণের অভিযোগে ১জন গ্রেপ্তার

রবিবার, ২৩ মে ২০২১ | ৬:৩৯ পূর্বাহ্ণ

বিয়ের আশ্বাসে ৪ বছর ধরে ধর্ষণের অভিযোগে ১জন গ্রেপ্তার
৪ বছর ধরে ধর্ষণের অভিযোগে ১জন গ্রেপ্তার- ফাইল ছবি।

বগুড়ায় বিয়ের আশ্বাস দিয়ে এক নারীকে চার বছর ধরে ধর্ষণ ও ওই নারীর কাছ থেকে সাড়ে সাত লাখ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে মেহেদী হাসান ওরফে কাফী (৪৩) নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

শনিবার (২২ মে) পিবিআই বগুড়ার পুলিশ সুপার আকরামুল হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। গ্রেফতারকৃত মেহেদী হাসান কাফী বগুড়া শহরের মালতিনগর এলাকার আব্দুল করিম শেখের ছেলে। জানা গেছে, বগুড়া শহরে বসবাসকারী চিকিৎসক এক নারীর সঙ্গে ২০১৭ সালে পরিচয় হয় কাফীর। তাদের মধ্যে পরকীয়ার সম্পর্ক গড়ে ওঠে এবং বগুড়া ছাড়াও রাজশাহী, কক্সবাজার, গাজীপুরের বিভিন্ন হোটেলে তারা স্বামী-স্ত্রী পরিচয়ে মেলামেশা করে। একপর্যায়ে কাফী তার ছেলের চিকিৎসার জন্য ওই নারীর কাছ থেকে সাড়ে ৭ লাখ টাকা হাতিয়ে নেয়।


সম্প্রতি কাফী ওই নারীকে বিয়ে করতে অস্বীকার করে। পরে ওই নারী আদালতে কাফীর বিরুদ্ধে বিয়ের আশ্বাস দিয়ে ধর্ষণ ও টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে মামলা করেন। আদালত বাদীর অভিযোগটি সদর থানায় নথিভুক্ত করে পিবিআইকে তদন্তের নির্দেশ দেন। আদালতের নির্দেশনা মোতাবেক পিবিআই এর একটি টিম শনিবার কাফীকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করে।


বাংলাদেশ সময়: ৬:৩৯ পূর্বাহ্ণ | রবিবার, ২৩ মে ২০২১

রয়াল বেঙ্গাল নিউজ.কম |

Development by: webnewsdesign.com

Translate »