ব্রেকিং নিউজ

x


বীরগঞ্জে একসঙ্গে তিন নবজাতকের জন্ম

বৃহস্পতিবার, ০৫ নভেম্বর ২০২০ | ৯:৪৫ পূর্বাহ্ণ

বীরগঞ্জে একসঙ্গে তিন নবজাতকের জন্ম

দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার সুজালপুর ইউনিয়নের বর্ষা চেঙ্গাইক্ষেত্র গ্রামের মো. শফিকুল ইসলামের স্ত্রী মোছা. পারভীন বেগম নামে এক নারী একসঙ্গে তিনটি সন্তানের জন্ম দিয়েছেন। বুধবার (৪ নভেম্বর) বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তিনি সুস্থভাবে সন্তানগুলো প্রসব করেন। সন্তানগুলোর মধ্যে দুটি ছেলে ও একটি মেয়েসন্তান।

একই সঙ্গে তিন সন্তানের জন্ম দেওয়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রসূতির আত্মীয়স্বজনরা ভিড় করেন। মোছা. পারভীনের স্বামী মো. শফিকুল ইসলাম জানান, আমার স্ত্রী অসুস্থ্যবোধ করলে শনিবার দুপুরে দিনাজপুর এম আবদুর রহিম মেডিকেল কলেজে গাইনি ওয়ার্ডের ভর্তি করা হয়। সেখানে পরীক্ষা-নিরীক্ষা শেষে জানা যায় মোছা. পারভীনের পেটে ৩টি জনম শিশু রয়েছে। হাসপাতাল কর্তৃপক্ষ বিষয়টি জটিল উল্লেখ করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতলে নিয়ে চিকিৎসার কথা জানান। পরে সন্তান প্রসবের ২ মাস সময় বলে গত ২ নভেম্বর সোমবার ছাত্রপত্র প্রদান করে। বুধবার (৪ নভেম্বর) সকালে ব্যথা শুরু হলে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয় এবং সেখানে তিনটি বাচ্চার জন্ম হয়।



উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এর আবাসিক মেডিকেল কর্মকর্তা ডা. আফরোজ সুলতানা লুনা জানান, ৩ সন্তানের শারীরিক অবস্থা ভালো, তাদের মাও সুস্থ আছেন। সিজার ছাড়াই বাচ্চাগুলো তার হাতেই প্রসব হয়েছে। প্রসূতি এবং ৩ নবজাতককে উন্নত চিকিৎসা সেবার জন্য শিশু হাসপাতালে নেওয়ার পরামর্শ প্রদান করা হয়েছে।

 

বাংলাদেশ সময়: ৯:৪৫ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০৫ নভেম্বর ২০২০

রয়াল বেঙ্গাল নিউজ.কম |

Development by: webnewsdesign.com

Translate »