ব্রেকিং নিউজ

x

ব্রাজিল ও আর্জেন্টিনার ফাইনালে ব্রাহ্মণবাড়িয়ার মাঠে থাকছে পুলিশ

শনিবার, ১০ জুলাই ২০২১ | ১০:১৩ পূর্বাহ্ণ

ব্রাজিল ও আর্জেন্টিনার ফাইনালে ব্রাহ্মণবাড়িয়ার মাঠে থাকছে পুলিশ

ব্রাহ্মণবাড়িয়া শহর জুড়ে কোপা আমেরিকার এবারের আসরের শুরু থেকে ব্রাজিল-আর্জেন্টিনা সমর্থকদের মধ্যে ব্যাপক উত্তেজনা বিরাজ করছে। হামলা ও পাল্টা হামলার ঘটনাও ঘটেছে। রোববার (১১ জুলাই) বাংলাদেশ সময় ভোর ৬টায় এই দুই দলের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

এ জন্য খেলার দিন ভোর ৫টা থেকে মাঠে থাকবে পুলিশ। বাইরে বের না হয়ে নিজের বাসায় বসে খেলা দেখার জন্য পুলিশের পক্ষ থেকে নির্দেশনা দেওয়া হয়। ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশের পক্ষ থেকে নির্দেশনা এসেছে, চায়ের দোকানে বা বড় কোনো স্ক্রিনে গণজমায়েত করে প্রকাশ্যে খেলা দেখা যাবে না। যার যার বাড়িতে বসে খেলা দেখতে হবে। যারা ঝামেলা সৃষ্টি করার চেষ্টা করবে তাঁদের কোনোরকম ছাড় না দেওয়ার কথা বলেছে পুলিশ।


এই ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা মোহাম্মদ শাহীন বলেন, `ফাইনাল খেলায় সংঘর্ষের ঘটনা ঘটতে পারে আমাদের কাছে এই রকম আগাম তথ্য রয়েছে। এই সংঘর্ষের ঘটনা এড়াতে আমরা ব্যাপক প্রস্তুতি নিচ্ছি।’ মোল্লা মোহাম্মদ শাহীন আরও জানান, কোপা আমেরিকার ফাইনাল খেলাকে কেন্দ্র করে যাতে কোনো সংঘর্ষের ঘটনা না ঘটে সে জন্য জেলায় বিট পুলিশিং এর ১১৬টি টিম মাঠে কাজ করছে। পুলিশের পাশাপাশি স্থানীয় জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিদেরও সহযোগিতা চেয়েছে পুলিশ।

উল্লেখ্য, খেলা নিয়ে বিতর্কের জেরে গত ৬ জুলাই ব্রাহ্মণবাড়িয়া সদরের সাদেকপুর ইউনিয়নে নোয়াব মিয়া (৬০) নামের একজনকে মারধর করেন আর্জেন্টিনা সমর্থক জীবন মিয়ার লোকজন। এর জেরে একই দিন রাতে আর্জেন্টিনার সমর্থক জীবনের তিন সহযোগীকে বেধড়ক মারধর করেন ব্রাজিল সমর্থক রেজাউলের সহযোগীরা।


বাংলাদেশ সময়: ১০:১৩ পূর্বাহ্ণ | শনিবার, ১০ জুলাই ২০২১

রয়াল বেঙ্গাল নিউজ.কম |

Development by: webnewsdesign.com

Translate »