ব্রেকিং নিউজ

x


ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে গরু চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার

মঙ্গলবার, ১৩ অক্টোবর ২০২০ | ৯:৩৮ পূর্বাহ্ণ

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে গরু চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার
গরু চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে গরু চোর চক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে র্যা ব-১৪-এর ভৈরব ক্যাম্পের সদস্যরা। এ সময় তাদের কাছ থেকে দুটি চোরাই গরু উদ্ধার করা হয়। সোমবার (১২ অক্টোবর) ভোররাতে উপজেলার শরীফপুর ইউনিয়নের খোলাপাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, খোলাপাড়া গ্রামের নোয়াব মিয়া (৬২), একই এলাকার ইকবাল হোসেন (৪৪) ও মানসুর আলম (৩০)। ভৈরব র্যা ব ক্যাম্পের কোম্পানি কমান্ডার ও অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের বলেন, গত ৯ অক্টোবর রাতে নবীনগর উপজেলার মনিপুর গ্রামের শাহ আলমের বাড়ির গোয়ালঘর থেকে ২টি গরু চুরি হয়। গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে র্যা ব সদস্যরা সোমবার ভোর রাতে আশুগঞ্জ উপজেলার খোলাপাড়া গ্রামের নোয়াব মিয়ার বাড়ি থেকে গরু দুটি উদ্ধার করেন ও তার দেয়া তথ্যমতে গরু চোর চক্রের তিন সদস্যকে গ্রেফতার করেন।



তিনি আরও বলেন, গ্রেফতারকৃত নোয়াব মিয়া একজন মুরগি ব্যবসায়ী এবং গরু চোর চক্রের সদস্য। তিনি এবং তার চক্রের সদস্যরা জেলার বিভিন্ন এলাকায় গরু চুরি করে। পরে সুযোগ বুঝে নির্জন জায়গায় জবাই করে ইকবাল মিয়ার মাংসের দোকানসহ বিভিন্ন হোটেল রেস্টুরেন্টে বিক্রি করে। সংবাদ সম্মেলনে ভৈরব র্যা ব ক্যাম্পের স্কোয়াড কমান্ডার মোহাম্মদ বেলায়েত হোসাইনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। এ ঘটনায় আশুগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ৯:৩৮ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১৩ অক্টোবর ২০২০

রয়াল বেঙ্গাল নিউজ.কম |

Development by: webnewsdesign.com

Translate »