ব্রেকিং নিউজ

x


ব্রাহ্মণবাড়িয়ায় পা কেটে নিয়ে হত্যার পর মিছিল করা সেই চেয়ারম্যান গ্রেফতার

মঙ্গলবার, ১৫ সেপ্টেম্বর ২০২০ | ৬:০০ পূর্বাহ্ণ

ব্রাহ্মণবাড়িয়ায় পা কেটে নিয়ে হত্যার পর মিছিল করা সেই চেয়ারম্যান গ্রেফতার

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নে থানাকান্দি গ্রামে মোবারক হোসেন নামে এক ব্যক্তির দেহ থেকে পা বিচ্ছিন্ন করে জয় বাংলা স্লোগান দিয়ে নৃশংসভাবে হত্যা করা হয়। সেই মামলার প্রধান আসামিকে গ্রেফতার করা হয়েছে। এ মামলার প্রধান আসামি হলেন সাবেক কৃষক দল নেতা ও উপজেলার বীরগাঁও ইউনিয়ন পরিষদের বহিষ্কৃত চেয়ারম্যান কবির আহমেদ।

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-৯ মৌলভীবাজারের শ্রীমঙ্গল ক্যাম্পের সদস্যরা তাকে রোববার সাড়ে ৭টার দিকে উপজেলার সিন্দুরখান এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেন। সোমবার (১৪ সেপ্টেম্বর) র‌্যাব-৯ এর শ্রীমঙ্গল ক্যাম্পের স্কোয়ার্ট কমান্ডার সোমেন মুজুমদার জানান, রোববার সন্ধ্যা ৬টায় দিকে গোপন সংবাদের ভিত্তিতে খবর আসে ব্রাহ্মণবাড়িয়া নবীনগর উপজেলার বীরগাঁও ইউনিয়ন পরিষদের বহিষ্কৃত চেয়ারম্যান এবং হত্যা মামলার প্রধান আসামি মো. কবির আহমেদ শ্রীমঙ্গলে আত্নগোপন করে আছেন। পরে অভিযান চালিয়ে সিন্দুরখান এলাকা থেকে তাকে ধরা হয়।



সেখানে তিনি একটি স্টেশনারি দোকান খুলে ব্যবসা শুরু করেছিলেন। র‌্যাব কর্মকর্তা সোমেন মুজুমদার আরো জানান, তার বিরুদ্ধে আরো একাধিক মামলা রয়েছে। করোনায় ক্ষতিগ্রস্ত দরিদ্রদের মাঝে প্রধানমন্ত্রীর এককালীন ২৫০০ টাকা প্রদানের তালিকায় অনিয়মের অভিযোগের ঘটনায় স্থানীয় সরকার মন্ত্রণালয়ের আদেশে ২৮ মে তাকে বহিষ্কার করা হয়।

বাংলাদেশ সময়: ৬:০০ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১৫ সেপ্টেম্বর ২০২০

রয়াল বেঙ্গাল নিউজ.কম |

Development by: webnewsdesign.com

Translate »