ব্রেকিং নিউজ

x


ব্রাহ্মণবাড়িয়ায় প্রবাসীকে কুপিয়ে হত্যা

শুক্রবার, ১৬ অক্টোবর ২০২০ | ১২:৫০ অপরাহ্ণ

ব্রাহ্মণবাড়িয়ায় প্রবাসীকে কুপিয়ে হত্যা

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে হানিফ মিয়া (৩৫) নামে এক প্রবাসীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার (১৫ অক্টোবর) দুপুরে উপজেলার বড়িকান্দি ইউনিয়নের নুরজাহানপুর গ্রামের একটি ডোবা থেকে তার রক্তাক্ত লাশ উদ্ধার করে পুলিশ।
নিহত হানিফ মিয়া নুরজাহানপুর গ্রামের দুবরাজ মিয়ার ছেলে। নিহতের পরিবারের দাবি পূর্ববিরোধের জের ধরে প্রতিপক্ষের লোকজন হানিফ মিয়াকে কুপিয়ে হত্যা করেছে।



নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, বুধবার (১৪ অক্টোবর) রাতে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন হানিফ। রাতের বেলা পরিবারের লোকজন সম্ভাব্য সব ব্রাহ্মণবাড়িয়ায়সহ আত্মীয়স্বজনের বাড়িতে খোঁজ নিয়ে তার সন্ধান পায়নি। পরে বৃহস্পতিবার সকালে স্থানীয়রা নুরজাহানপুর গ্রামের একটি ডোবায় তার রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দিলে দুপুরে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।

এ ব্যাপারে নবীনগর থানার পরিদর্শক (তদন্ত) মো. রহুল আমীন বলেন, ‘খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। নিহতের শরীরের একাধিক স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, তাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। কারা এ ঘটনা ঘটিয়েছে তা শনাক্তের জন্য তদন্ত চলছে। তবে এ ঘটনায় বৃহস্পতিবার বিকেল পর্যন্ত থানায় কোনো মামলা হয়নি।’

বাংলাদেশ সময়: ১২:৫০ অপরাহ্ণ | শুক্রবার, ১৬ অক্টোবর ২০২০

রয়াল বেঙ্গাল নিউজ.কম |

Development by: webnewsdesign.com

Translate »