ব্রেকিং নিউজ

x


ভুয়া মেডিকেল টেস্ট, জরিমানা ৫০ হাজার

বৃহস্পতিবার, ২৩ জুলাই ২০২০ | ৮:৪০ পূর্বাহ্ণ

ভুয়া মেডিকেল টেস্ট, জরিমানা ৫০ হাজার
ভুয়া মেডিকেল টেস্ট জরিমানা ৫০ হাজার

পঞ্চগড়ে লিজিটপ্লাস এ্যাফিলিয়েট লিমিটেডের অফিসে অভিযান চালিয়ে ভুয়া মেডিকেল টেস্টের দায়ে দুই ব্যক্তিকে ৫০ হাজার টাকা জরিমানা করেছে জেলা ভোক্তা সংরক্ষণ অধিদপ্তর। ২২ জুলাই বুধবার দুপুরের পর পঞ্চগড় শহরের কায়েত পাড়া এলাকায় লিজিটপ্লাস এ্যাফিলিয়েট লিমিটেড অফিসে এ অভিযান চালায় জেলা ভোক্তা সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক পরেশ চন্দ্র বর্মন।

জানা যায়, দীর্ঘদিন ধরে ওই প্রতিষ্ঠানে ভুয়া মেশিন ব্যবহার করে মেডিকেল টেস্ট করে মানুষকে তাদের প্রতারণার জালে ফেলে ভুয়া চিকিৎসা দিয়ে আসছিলেন পঞ্চগড়ের ভজনপুর এলাকার ডিলার আবু বক্কর সিদ্দিক ও আটোয়ারী উপজেলার গিরাগাও এলাকার হেকিম মো. রবিউল ইসলাম।
ভুক্তভোগীদের অভিযোগে পরিপ্রেক্ষিতে বুধবার (২২ জুলাই) দুপুরের পর ওই প্রতিষ্ঠানে অভিযান চালায় জেলা ভোক্তা সংরক্ষণ অধিদপ্তর। অভিযানে সাধারণ মানুষকে প্রতারণার দায়ে ভ্র্যামমাণ আদালত প্রতিষ্ঠানের দুই ব্যক্তিকে ৫০ হাজার টাকা জরিমানা করেন।



জেলা ভোক্তা সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক পরেশ চন্দ্র বর্মন জানান, লিজিটপ্লাস এ্যাফিলিয়েট লিমিটেড নামক প্রতিষ্ঠানে ভুয়া মেশিন ব্যবহার করে চিকিৎসার নামে দীর্ঘদিন থেকে মানুষের সঙ্গে প্রতারণা করে আসছিলেন আবু বক্কর সিদ্দিক ও হেমিক রবিউল ইসলাম। অভিযোগ পাওয়ার পর আমরা সেখানে অভিযান চালাই এবং ওই প্রতিষ্ঠানের বিরুদ্ধে ব্যবস্থা নিয়েছি এবং প্রতিষ্ঠানের দুই ব্যক্তিকে ৫০ হাজার টাকা জরিমানা করেছি। এ ধরণের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ৮:৪০ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২৩ জুলাই ২০২০

রয়াল বেঙ্গাল নিউজ.কম |

Development by: webnewsdesign.com

Translate »