ব্রেকিং নিউজ

x


ভৈরব থেকে অপহৃত কিশোরী সুনামগঞ্জে উদ্ধার, অপহরণকারী ৩ জন গ্রেফতার

বৃহস্পতিবার, ২৩ জুলাই ২০২০ | ৭:৫০ পূর্বাহ্ণ

ভৈরব থেকে অপহৃত কিশোরী সুনামগঞ্জে উদ্ধার, অপহরণকারী ৩ জন গ্রেফতার

‘কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলার আগানগর ইউনিয়নের নবীপুর থেকে অপহৃত নত্তশীনকে সুনামগঞ্জের তাহিরপুর থেকে উদ্ধার করা হয়েছে’। এ সময়, অভিযুক্ত সাগরকে গ্রেফতার করেছে ভৈরব থানা পুলিশ।

২২ জুলাই বুধবার ‘ভৈরব’ থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম এ তথ্য নিশ্চিত করেছেন। তাহেরপুরের বাদাঘাট থেকে এই অপহরণ মামলার অপর দুই আসামিকেও গ্রেফতার করা হয়েছে। অপহৃত নত্তশীন উপজেলার নবীপুর গ্রামের আবুবকর সিদ্দিকের মেয়ে (১৩)। অপহরণকারী মো. সাগর মিয়া (২০) একই ইউনিয়নের রাধানগর গ্রামের মো. সুরুজ মিয়ার ছেলে। মামলার বাদী আবুবকর জানান, তার মেয়ে ২৭ জুন সকাল সাড়ে ৬টার দিকে প্রাইভেট পড়তে যাওয়ার সময় বাড়ির পাশে সোনা মিয়ার বাড়ির সামনে থেকে অপহৃত হয়।



এর ৫ দিন পর ২ জুলাই ভৈরব থানায় নারী ও শিশু নির্যাতন আইনের ৭/৩০ ধারায় মামলা করা হয়। এসআই জাহাঙ্গীর আলম বলেন, মামলাটির দায়িত্ব পেয়ে সহকারী পুলিশ সুপার ভৈরব সার্কেল রেজোয়ান দিপু ও ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহিনের নির্দেশনা অনুযায়ী ২১ জুলাই সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার বাদাঘাট থেকে নওশীনকে উদ্ধার করা হয়। এসময়, অপহরণকারী সাগর মিয়া (২০) ও তার ভাই আফজাল হোসেন এবং সাহিদা বেগম নামের এক নারীকে গ্রেফতার করা হয়।

বাংলাদেশ সময়: ৭:৫০ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২৩ জুলাই ২০২০

রয়াল বেঙ্গাল নিউজ.কম |

Development by: webnewsdesign.com

Translate »