ব্রেকিং নিউজ

x

মাদারীপুরে হাতবোমা বিস্ফোরণে বাড়ি বিধস্ত, বেশ কয়েকজন আহত

মঙ্গলবার, ০৫ অক্টোবর ২০২১ | ৯:৫৮ পূর্বাহ্ণ

মাদারীপুরে হাতবোমা বিস্ফোরণে বাড়ি বিধস্ত, বেশ কয়েকজন আহত
মাদারীপুর জেলা।

মাদারীপুরে হাত বোমা বিস্ফোরণে একটি বাড়ি বিধস্তের খবর পাওয়া গেছে। এ সময় বেশ কয়েকজন আহত হয়েছে। তাদের মধ্যে দুইজনকে আশঙ্কাজনক অবস্থায় পাঠানো হয়েছে বরিশাল শের-ই বাংলা মেডিকেলে। সোমবার দিবাগত রাত ১টার দিকে কালকিনি উপজেলার সিডিখান ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য মন্নান মোল্লার বাড়িতে এ ঘটনা ঘটে।

গুরুতর আহতরা হলো, সিডিখান ইউনিয়নেন মাথাভাঙ্গা গ্রামের নুরাই বেপারীর ছেলে ইয়ামিন বেপারী (৩৮) ও দক্ষিনকান্দি গ্রামের মৌজালী শিকদারের ছেলে সুমন শিকদার (২৬)। স্থানীয়রা জানায়, সিডিখান ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য মান্নান মোল্লার একটি পরিত্যক্ত ঘরে বসে হাতবোমা তৈরী করছিল কয়েকজন যুবক। রাত ১টার দিকে হঠাৎ বিস্ফোরণ ঘটনা ঘটে। এতে ওই ঘরটি বিধস্ত হয়। এ সময় বেশ কয়েকজন আহত হয়।


তাদের মধ্যে দুইজনকে প্রথমে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থায় অবনতি হলে তাদের দুইজনকেই পাঠানো হয় বরিশাল মেডিকেলে। স্থানীয়দের ধারণা, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে এলাকায় আধিপত্য বিস্তারের জন্য তৈরী করা হচ্ছিল এই হাতবোমা। তবে, এ ব্যাপারে পুলিশের পক্ষ থেকে এখনো কোন মন্তব্য পাওয়া যায়নি।


বাংলাদেশ সময়: ৯:৫৮ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ০৫ অক্টোবর ২০২১

রয়াল বেঙ্গাল নিউজ.কম |

Development by: webnewsdesign.com

Translate »