ব্রেকিং নিউজ

x


মুক্তিযোদ্ধার সন্তান সেজে ভাতা আত্মসাৎ, সুনামগঞ্জে যুবক গ্রেফতার

শুক্রবার, ২৫ ডিসেম্বর ২০২০ | ৯:৫৯ পূর্বাহ্ণ

মুক্তিযোদ্ধার সন্তান সেজে ভাতা আত্মসাৎ, সুনামগঞ্জে যুবক গ্রেফতার

সুনামগঞ্জে বীর মুক্তিযোদ্ধা পরিমল পালের সন্তান সেজে ভাতা উত্তোলন করে তা আত্মসাতের ঘটনায় এক যুবককে গ্রেফতার করেছে সিআইডি। গ্রেফতারকৃত ওই যুবকের নাম সন্তোষ পাল (২০)। তিনি জেলার দোয়ারাবাজার উপজেলার দোহালিয়া ইউনিয়নের গুরেশপুর গ্রামের সাধন পালের ছেলে।

বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) দুপুরে তাকে দক্ষিণ সুনামগঞ্জ জোনের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. খালেদ মিয়ার আদালতে সোপর্দ করা হয়েছে। সুনামগঞ্জ সিআইডি অফিসের এসআই সুমন মালাকার জানান, বুধবার (২৩ ডিসেম্বর) সন্ধ্যায় ছাতকের গোবিন্দগঞ্জ পয়েন্ট থেকে সন্তোষ পালকে গ্রেফতার করা হয়। খোঁজ নিয়ে জানা যায়, জেলার দক্ষিণ সুনামগঞ্জের দরগাপাশা ইউনিয়নের কাবিলাখাই গ্রামের পরিমল পাল মুক্তিযোদ্ধা ছিলেন (ভারতীয় তালিকা নম্বর-২৪৪৩৯)। দেশ স্বাধীনের কয়েক বছর পর তিনি ও তার দুই ভাই ভারতে চলে যান।



আরও পড়ুনঃ বেআইনিভাবে ধর্মান্তর করায় ৬ জন গ্রেফতার 

বাংলাদেশে পরিমল পালের স্ত্রী, সন্তান কেউ নেই। কিন্তু দোয়ারাবাজার উপজেলার গুরেশপুরের সাধন পালের ছেলে সন্তোষ পাল মুক্তিযোদ্ধা পরিমল পালের ছেলে সেজে ২ লাখ ১০ হাজার টাকা ভাতা উত্তোলন করেন। সন্তোষ পালের মা রেনু বালা পাল জীবিত থাকলেও উত্তরাধিকার সনদপত্রে মাকে সে মৃত দেখিয়ে অন্যের ভাতা উত্তোলন করে আত্মসাৎ করেন। এ ঘটনায় কাবিলাখাইয়ের পার্শ্ববর্তী সলফ গ্রামের বীর মুক্তিযোদ্ধা গেদা আলীর ছেলে ইসমাইল আলী চলতি বছরের ৫ জানুয়ারি সন্তোষ পালের বিরুদ্ধে দক্ষিণ সুনামগঞ্জ থানায় মামলা দায়ের করেন। মামলাটি বর্তমানে তদন্ত করছে সুনামগঞ্জের সিআইডি। মামলার তদন্তকারী কর্মকর্তা সিআইডির এসআই সুমন মালাকার জানান, সন্তোষ পাল মুক্তিযোদ্ধার সন্তান নন।

তিনি দোয়ারাবাজারে গুরেশপুরের সাধন পালের ছেলে। অথচ তিনি দক্ষিণ সুনামগঞ্জের কাবিলাখাইয়ের বীর মুক্তিযোদ্ধা পরিমল পালের ছেলে সেজে ভাতা উত্তোলন করে আত্মসাৎ করেন। এই ঘটনায় মামলার প্রেক্ষিতে সন্তোষ পালকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ৯:৫৯ পূর্বাহ্ণ | শুক্রবার, ২৫ ডিসেম্বর ২০২০

রয়াল বেঙ্গাল নিউজ.কম |

Development by: webnewsdesign.com

Translate »