ব্রেকিং নিউজ

x


মেয়রের বাসায় কেয়ারটেকারের মরদেহ

বুধবার, ২৮ অক্টোবর ২০২০ | ১০:৪৮ পূর্বাহ্ণ

মেয়রের বাসায় কেয়ারটেকারের মরদেহ

কুড়িগ্রামের উলিপুর পৌর মেয়রের বাসভবন থেকে কেয়ারটেকার আলামিন মিয়ার (১৯) ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২৭ অক্টোবর) সকালে পৌর শহরের জোদ্দার পাড়াস্থ মেয়রের বাসভবন থেকে মরদেহ উদ্ধার করা হয়। এরপর জেনারেল হাসপাতাল মর্গে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

জানা গেছে, আলামিন পার্শ্ববর্তী চিলমারী উপজেলার রাণীগঞ্জ ইউনিয়নের চড়ুয়া পাড়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে। তিনি প্রায় ৭ মাস ধরে পৌর মেয়র তারিক আবু আলার বাসাভবনে কেয়ারটেকার হিসেবে কাজ করছিলেন। মেয়রের পরিবারের লোকজন জানান, আলামিন সোমবার (২৬ অক্টোবর) সন্ধ্যায় শহরের কাচারী পুকুরে দুর্গা প্রতিমা বিসর্জন দেখার পর বাসায় ফিরে এসে খাওয়া দাওয়া শেষ করে তার ঘরে ঘুমিয়ে পড়েন। এ অবস্থায় মঙ্গলবার সকালে আলামিন তার রুমের দরজা না খোলায় ডাকাডাকি শুরু করা হয়। কিন্তু কোনো সাড়াশব্দ না পেয়ে ঘরের বেড়ার ছিদ্র দিয়ে আলামিনের ঝুলন্ত মরদেহ দেখতে পায়। পরে খবর দিলে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।



এ ব্যাপারে পৌর মেয়র তারিক আবু আলার সাথে যোগাযোগ করা হলে, তিনি পরিবার পরিজনসহ চিকিৎসার জন্য ঢাকায় অবস্থান করছেন। মেয়র তারিক আবু আলার জানান, বিষয়টি তিনি সকালে শুনেছেন। তবে সে কেন এমন করল সেটা বুঝতে পারছেন না। তিনি আরও জানান, কেয়ার টেকার আলামিন মাঝে তার উপর জ্বীনের আছর আছে বলে বলতো। জ্বীন তার সাথে মারামারি করে এরকম কথাও বলতো সে। তার স্বভাব পাগলাটে ধরণের ছিল। কিন্তু এরকম দুর্ঘটনা ঘটাবে এমনটি ভাবিনি। আমি খুবই ব্যথিত।

বাংলাদেশ সময়: ১০:৪৮ পূর্বাহ্ণ | বুধবার, ২৮ অক্টোবর ২০২০

রয়াল বেঙ্গাল নিউজ.কম |

Development by: webnewsdesign.com

Translate »