ব্রেকিং নিউজ

x


মেয়ের শ্লীলতাহানির চেষ্টায় বাধা দেয়ায় বাবাকে কুপিয়ে যখম

মঙ্গলবার, ১৩ অক্টোবর ২০২০ | ৯:১২ পূর্বাহ্ণ

মেয়ের শ্লীলতাহানির চেষ্টায় বাধা দেয়ায় বাবাকে কুপিয়ে যখম
ছবিঃ সংগ্রহিত।

নড়াইলে নবম শ্রেণির এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির চেষ্টার সময় বাধা দিতে আসায় বাবাকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে মিঠু বিশ্বাস নামে একজনের বিরুদ্ধে। রোববার (১১ অক্টোবর) গভীর রাতে নড়াইল সদরের তুলারামপুর গ্রামে এ ঘটনা ঘটে। পরে স্থানীয়রা জড়ো হয়ে মিঠুকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে।

এর আগে প্রেমে ব্যর্থ হয়ে ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থীসহ তিন নারীকে কুপিয়ে জখম করার অভিযোগ ছিল মিঠু বিশ্বাসের বিরুদ্ধে। সে একই উপজেলার সিঙ্গিয়া গ্রামের সায়েদ বিশ্বাসের ছেলে। পুলিশ ও স্থানীয়রা জানায়, সম্প্রতি মিঠু তুলরামপুর গ্রামে রাজ ছদ্মনামে এক ব্যাংক কর্মচারীর মেয়ের গৃহশিক্ষক হিসেবে নিযুক্ত হন। সেখানে এক পর্যায়ে তাকে নানা কু-প্রস্তাব দিতে শুরু করে। বিষয়টি ওই স্কুলছাত্রী তার বাবাকে জানালে তিনি মেয়েকে মিঠুর কাছে পড়ানো বন্ধ করে দেন। এতে ক্ষিপ্ত হয়ে মিঠু মেয়েটির বাবাকে মোবাইল ফোনে নানা হুমকি-ধামকি দিতে থাকেন।



সোমবার গভীর রাতে কৌশলে মেয়ের ঘরে ঢুকে তার শ্লীলতাহানির চেষ্টা চালান। এসময় তার চিৎকারে বাবা এগিয়ে গেলে মিঠু ধারালো অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে জখম করে। এসময় তাদের চিৎকারে আশপাশের লোকজন গিয়ে মিঠুকে আটক করে পুলিশে দেয়। অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মাসুদ রানা জানান, এ ঘটনায় দুপুরে মিঠুর বিরুদ্ধে ধর্ষণচেষ্টার একটি মামলা দায়ের করা হয়েছে। পরে আদালতের মাধ্যমে বিকেল তাকে কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ৯:১২ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১৩ অক্টোবর ২০২০

রয়াল বেঙ্গাল নিউজ.কম |

Development by: webnewsdesign.com

Translate »