ব্রেকিং নিউজ

x

রাজধানীর আজিমপুর স্টাফ কোয়ার্টারে মিলল এক ছাত্রীর লাশ

রবিবার, ০৬ জুন ২০২১ | ১০:৩৯ পূর্বাহ্ণ

রাজধানীর আজিমপুর স্টাফ কোয়ার্টারে মিলল এক ছাত্রীর লাশ
নিহত শিক্ষার্থী ইসরাত জাহান তৃপ্তি। ছবিঃ সংগ্রহিত।

ঢাকার আজিমপুর সরকারি স্টাফ কোয়ার্টারের একটি ভবন থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীর লাশ উদ্ধার করেছেন ফায়ার সার্ভিস। নিহত ওই শিক্ষার্থীর নাম ইসরাত জাহান তৃপ্তি (২২)।

তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলেন। রোববার সকাল ৭টার দিকে ইউনিট ২-এর ১৮ নম্বর ভবনের নিচতলার একটি কক্ষ থেকে তার লাশ উদ্ধার করা হয়। ফায়ার সার্ভিসের পলাশী ব্যারাক ফায়ার স্টেশনের স্টেশন অফিসার মো. সাইফুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি যুগান্তরকে বলেন, আজিমপুর সরকারি স্টাফ কোয়ার্টার ইউনিট ২-এর ১৮ নম্বর ভবনের নিচতলায় একটি বাসায় সাবলেট ভাড়া থাকতেন তৃপ্তি।


তার সঙ্গে আরও এক ছাত্রী থাকতেন। সকালে তার রুমমেট ঘুম থেকে উঠে বাথরুমের দরজা ভেতর থেকে লাগানো দেখতে পায়। তবে ভেতরে পানি পড়ছিল। খবর পেয়ে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। সাইফুল ইসলাম আরও বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, অসুস্থতাজনিত কারণে তিনি বাথরুমের ভেতরে পড়ে মারা যেতে পারেন। তবে ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে বলে জানান তিনি।

জানা গেছে, ইসরাত ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। থাকতেন বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা হলের ৪২২ নম্বর কক্ষে। তবে হল বন্ধ থাকায় তিনি আজিমপুর সরকারি স্টাফ কোয়ার্টারে সাবলেট থাকতেন। তার বাড়ি নেত্রকোনা আটপাড়া উপজেলার। বাবার নাম আলতু মিয়া।


বাংলাদেশ সময়: ১০:৩৯ পূর্বাহ্ণ | রবিবার, ০৬ জুন ২০২১

রয়াল বেঙ্গাল নিউজ.কম |

Development by: webnewsdesign.com

Translate »