ব্রেকিং নিউজ

x


রাজশাহী থেকে যশোরে আসা বাসে নারী ধর্ষণের ঘটনায় মামলা, গ্রেফতার ৭

শনিবার, ১০ অক্টোবর ২০২০ | ৮:৪২ পূর্বাহ্ণ

রাজশাহী থেকে যশোরে আসা বাসে নারী ধর্ষণের ঘটনায় মামলা, গ্রেফতার ৭

রাজশাহী থেকে যশোরে আসা তরুণীকে (২৫) বাসে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় শুক্রবার (০৯ অক্টোবর) বিকেলে মামলা হয়েছে। মামলার পর পুলিশ ৭ জনকে গ্রেফতার। ভুক্তভোগী ওই তরুণী বাদী হয়ে ৭ জনকে আসামি করে যশোর কোতোয়ালি থানায় মামলাটি করেছেন। কোতোয়ালি থানার ওসি মোহাম্মদ মনিরুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, অভিযুক্ত ৭ আসামিকে গ্রেফতার করা হয়েছে।

শনিবার (১০ অক্টোবর) তাদের আদালতে সোপর্দ করা হবে। পুলিশ জানায়, মামলায় আসামিরা হচ্ছে যশোর সদরের রামনগর ধোপাপাড়া এলাকার বাসশ্রমিক মনিরুল ইসলাম, শহরের বারান্দী মোল্লাপাড়া এলাকার শাহিন হোসেন জনি, সিটি কলেজপাড়ার কৃষ্ণ বিশ্বাস, সুভাষ সিংহ, বারান্দী কাঁঠালতলা বৌবাজার এলাকার রাকিবুল ইসলাম রকিব, বারান্দীপাড়ার কাজী মুকুল এবং বেজপাড়া কবরস্থান রোড এলাকার মঈনুল ইসলাম। কোতোয়ালি থানার ওসি মোহাম্মদ মনিরুজ্জামান জানিয়েছেন, প্রাথমিক তদন্তে জানা গেছে, স্বামী পরিত্যক্তা ওই নারী রাজশাহীর লক্ষীপুর এলাকায় একটি বেসরকারি হাসপাতালে আয়ার কাজ করেন। তার বাড়ি যশোরের বাঘারপাড়া উপজেলায়। যশোর থেকে এমকে পরিবহনের দুইটি বাস সরাসরি রাজশাহী যায়। ওই নারী প্রত্যেকবার এমকে পরিবহনের বাসে করে রাজশাহী থেকে যশোরে যাওয়া আসা করতেন। যাতায়াতের পথে বাসের হেলপার মনিরের সাথে তার পরিচয় হয়। মাঝেমধ্যে মনিরের সাথে মোবাইলফোনে তার কথাবার্তা হতো। বৃহস্পতিবার (০৮ অক্টোবর) রাজশাহী থেকে তিনি যশোরে আসার জন্য মনিরকে ফোন দেন।



পরে বৃহস্পতিবার রাত ১১টার দিকে তিনি বাসে করে মণিহার প্রেক্ষাগৃহের সামনে নামেন এবং মনিরকে মোবাইলে ফোন করেন। মনির ফোন পেয়ে তার সাথে দেখা করে। তিনি আরও জানিয়েছেন, ওই রাতে মনির মেয়েটিকে জানায়- বাঘারপাড়ায় যাওয়ার কোনও বাস পাওয়া যাবে না। তাকে যশোরেই থাকতে হবে। সে সময় তাকে বাসের মধ্যে থাকার প্রস্তাব দেয় এবং পরে তার সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করে। সেখানে থাকা অন্য শ্রমিকরা তাদের আপত্তিকর অবস্থায় ধরে তিন শ্রমিক ওই নারীকে ধর্ষণের চেষ্টা করে। সে সময় বাধা দিলে আরও তিন শ্রমিক তাকে মারপিট করে। পরে পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে ওই নারীকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে। আর মনিরসহ ৭জনকে থানায় নিয়ে যায়। শুক্রবার সন্ধ্যায় তাদের এই মামলায় গ্রেফতার দেখানো হয়েছে।

বাংলাদেশ সময়: ৮:৪২ পূর্বাহ্ণ | শনিবার, ১০ অক্টোবর ২০২০

রয়াল বেঙ্গাল নিউজ.কম |

Development by: webnewsdesign.com

Translate »