ব্রেকিং নিউজ

x


লিওনেল মেসির গোল বাতিলে বিশ্বকাপ বাছাইপর্বে আর্জেন্টিনার ড্র

শুক্রবার, ১৩ নভেম্বর ২০২০ | ৯:৫৫ পূর্বাহ্ণ

লিওনেল মেসির গোল বাতিলে বিশ্বকাপ বাছাইপর্বে আর্জেন্টিনার ড্র

বিশ্বকাপ বাছাইপর্বে হোঁচট খেলো আর্জেন্টিনা। বুয়েন্স আয়ার্সের আরমান্দো স্টেডিয়ামে প্যারাগুয়ের বিপক্ষে ১-১ গোলে ড্র করেছে আলবিসেলেস্তেরা। সংশয় থাকলেও পুরো ম্যাচই খেলেন লিওনেল মেসি। দলের হয়ে একটি গোলও করেছিলেন। কিন্তু ভিএআরে তা বাতিল হয়ে যায়।

ফলে পয়েন্ট ভাগাভাগি করতে হয় আর্জেন্টিনাকে। ইনজুরি সমস্যায় বিপর্যস্ত আর্জেন্টিনা মাঠে নামে দলের বেশ কিছু নিয়মিত সদস্য ছাড়াই। যদিও খেলায় তার প্রভাব দেখা যায় নি। ওকাম্পোস, মেসি, লৌতারোরা প্যারাগুয়ের জন্য বিপদজনক হয়ে ওঠে। কিন্তু ম্যাচে প্রথম গোলের দেখা পায় সফরকারী দল। আর্জেন্টিনার মার্তিনেজ ফাউল করলে পেনাল্টি পায় প্যারাগুয়ে। ২১ মিনিটে দলকে লিড এনে দেন অ্যাঞ্জেল রোমেরো। সমতা আনতে প্রানান্ত চেষ্টা করে গেছে স্বাগতিকরা। বেশ কিছু আক্রমণ করলেও সেগুলো সফলতার মুখ দেখেনি। গোলের জন্য আলবিসেলেস্তেদের অপেক্ষা করতে হয় প্রথমার্ধ্বের শেষ পর্যন্ত।



ওকাম্পোসের বদলি হিসেবে নামা লো সেলসোর কর্নার থেকে স্বাগতিকদের হয়ে সমতা আনেন নিকোলাস গঞ্জালেজ। বিরতির পর এগিয়েও গিয়েছিলো আর্জেন্টিনা। ৫৭ মিনিটে গোল করেন লিওনেল মেসি। কিন্তু ভিএআরে সে গোল বাতিল করে দেন রেফারি। গোল বাতিল করার পর আর্জেন্টিনার কোচ প্রতিবাদ জানালেও তা আমলে নেন নি ম্যাচ অফিশিয়ালরা। ম্যাচের বাকি সময় গোল করতে পারেনি কোনো দলই। ফলে সমতায় শেষ হয় ম্যাচ। বাছাইপর্বের দক্ষিণ আমেরিকা অঞ্চলে ৩ ম্যাচ খেলে ৭ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে আর্জেন্টিনা।

বাংলাদেশ সময়: ৯:৫৫ পূর্বাহ্ণ | শুক্রবার, ১৩ নভেম্বর ২০২০

রয়াল বেঙ্গাল নিউজ.কম |

Development by: webnewsdesign.com

Translate »