ব্রেকিং নিউজ

x


সাংবাদিক নির্যাতনে জড়িতদের আমরা ঘৃণা করি: মোকতাদির চৌধুরী

শুক্রবার, ১১ সেপ্টেম্বর ২০২০ | ৮:০০ পূর্বাহ্ণ

সাংবাদিক নির্যাতনে জড়িতদের আমরা ঘৃণা করি: মোকতাদির চৌধুরী

ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব ভবনের ষষ্ঠ তলার উদ্বোধন করা হয়েছে। ১০ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) সকালে প্রধান অতিথি হিসেবে এটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন ব্রাহ্মণবাড়িয়া সদর-৩ আসনের সংসদ সদস্য ও বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী।

উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে উবায়দুল মোকতাদির চৌধুরী বলেন, আমরা সাংবাদিকতার স্বাধীনতায় বিশ্বাস করি। আমরা কোনো ধরনের নোংরামি প্রত্যাশা করি না। যারা প্রকৃত সাংবাদিক তারা হলুদ সাংবাদিকতা পছন্দ করেন না, আমরাও করি না। সাংবাদিক নির্যাতনে যারা জড়িত তাদের আমরা ঘৃণা করি। আমরা আগেও সাংবাদিক নির্যাতনের বিরুদ্ধে ছিলাম, এখনো আছি এবং সবসময় থাকব। স্বাধীন সাংবাদিকতা দেশের অগ্রগতির ক্ষেত্রে বিরাট অবদান রাখবে। পরে প্রেসক্লাবের পক্ষ থেকে অনুষ্ঠানের প্রধান অতিথি র. আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরীকে আজীবন সদস্য পদ প্রদান করা হয়।



সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র নায়ার কবীর, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, প্রেসক্লাবের আহবায়ক খ.আ.ম. রশিদুল ইসলাম, সদস্য সচিব দীপক চৌধুরী বাপ্পীসহ প্রেসক্লাবের সাংবাদিকসহ সুশীল সমাজের প্রতিনিধিরা। প্রেসক্লাব ভবনের ষষ্ঠ তলার নির্মাণ ব্যয় হয়েছে ১৬ লাখ টাকা। এর আগে প্রধানমন্ত্রীর তরফ থেকে প্রেসক্লাবের উন্নয়নে ৫৬ লাখ টাকা বরাদ্দ দেয়া হয়।

বাংলাদেশ সময়: ৮:০০ পূর্বাহ্ণ | শুক্রবার, ১১ সেপ্টেম্বর ২০২০

রয়াল বেঙ্গাল নিউজ.কম |

Development by: webnewsdesign.com

Translate »