ব্রেকিং নিউজ

x


সাংবাদিক ভূঁইয়ান জামাল উদ্দিন ব্রাহ্মণবাড়িয়া রিপোর্টাস ফোরামের প্রধান উপদেষ্ঠা মনোনীত

বৃহস্পতিবার, ৩০ এপ্রিল ২০২০ | ৩:০০ অপরাহ্ণ

সাংবাদিক ভূঁইয়ান জামাল উদ্দিন ব্রাহ্মণবাড়িয়া রিপোর্টাস ফোরামের প্রধান উপদেষ্ঠা মনোনীত
ভূঁইয়ান জামাল উদ্দিন।

বৃহস্পতিবার সকালে ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের রেলস্টেশস্থ ব্রাহ্মণবাড়িয়া রিপোর্টাস ফোরামের অস্থায়ী কার্যালয়ে সামাজিক দুরত্ব বজায় রেখে ব্রাহ্মণবাড়িয়া জেলা রিপোর্টাস ফোরামের এক বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

ব্রাহ্মণবাড়িয়া রিপোর্টাস ফোরামের সভাপতি ও নিউজ টোয়েন্টিফোরের প্রকাশক ও সম্পাদক মোঃ নাজিমউল্লাহ্ নাজু’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সময়কাল ডট প্রেসের প্রকাশক ও সম্পাদক মোঃ শরীফ মাহমুদের সার্বিক সঞ্চালনায় সভায় সর্ব-সম্মতিক্রমে এক সিদ্বান্তে রয়াল বেঙ্গাল নিউজ পোর্টালের প্রকাশক ও সম্পাদক বিশিষ্ট লেখক ও সাংবাদিক ভূঁইয়ান জামাল উদ্দিনকে ব্রাহ্মণবাড়িয়া রিপোর্টাস ফোরামে প্রধান উপদেষ্টা মনোনীত করা হয়। এ সময় এক ভিডিও কনফারেন্সের মাধ্যমে  সভায় জেলার নির্যাতিত-নিপীড়িত সকল গণমাধ্যমের কর্মীদের পাশে থাকার আহবান ব্যক্ত করেন, রিপোর্টাস ফোরামের মনোনিত প্রধান উপদেষ্টা সাংবাদিক ভূঁইয়ান জামাল উদ্দিন।



এ ছাড়াও সভায় আরো সিদ্বান্ত গৃহিত হয়, সাম্প্রতিক সময়ে দেশের বৈষিক করোনা ভাইরাস মোকাবেলায় চিকিৎসক বৃন্দগণ, আইনশৃঙ্গলা বাহিনীর সদস্যবৃন্দগণ, স্থানীয় মাঠ প্রশাসনের উধ্বর্তণ কর্তাকর্তা বৃন্দগণের পাশাপাশি গণমাধ্যমে কর্মরত মাঠ পর্যারের সকল সাংবাদিক বৃন্দরা এই মহামারী করোনা ভাইরাস মোকাবেলায় নিজের জীবনের ঝুঁকি নিয়েও দেশের মানুষের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। করোনা ভাইরাসের এই মহামারি দুর্যোগে সরকারের দেওয়া ত্রাণ সহায়তার সামগ্রী সরকারের মাঠ পর্যায়ের কর্মকর্তারা সঠিকভাবে বিতরণ কার্যক্রম চালালেও জেলার কয়েকটি ইউনিয়ন পরিষদ এলাকার কয়েকজন দুর্নীতিবাজঁ চেয়ারম্যান-মেম্বারগণরা সরকারি সহায়তার ত্রাণ জনগণের হাতে বিতরণের ক্ষেত্রে নানান অনিয়ম ও দুর্নীতি করছেন।

এমন অনিয়ম ও চাল চুরির অভিযোগে দেশের বিভিন্নস্থানে একাধিক ইউপি চেয়ারম্যান, ইউপি মেম্বারগনরা  আইনশৃঙ্গলা বাহিনীর হাতে চোরাইকৃত চালসহ হাতেনাতে আটকও হয়েছেন। যাহা দেশ ও জাতির জন্য এই পরিস্থিতিতে খুবই লজ্জাজনক ঘটনা। এই সমস্ত দুর্নীতিবাঁজ চেয়ারম্যান মেম্বারদের দুর্নীতি-অনিয়মের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করে নানানভাবে হুমকী-দামকী ও মিথ্যা মামলার শিকার হচ্ছেন গণমাধ্যমের কর্মীরা। দেশের এই মহামারি কান্তিকালে আইনশৃঙ্গলা বাহিনীর পাশাপাশি সাংবাদিক বৃন্দরা নিরলসভাবে কাজ করছেন। দেশ ও জাতির কল্যাণে লিখুনীর মাধ্যমে কাজ করতে গিয়ে কোন সাংবাদিক বৃন্দগণ মিথ্যা মামলা, হামলা ও নির্যাতনের শিকার হলে সাংবাদিক ভাইদেরকে সাথে নিয়ে ব্রাহ্মণবাড়িয়া রিপোর্টাস ফোরাম যথাযথ পদক্ষেপ গ্রহন করবে বলেও সভায় সিদ্বান্ত গৃহিত হয়।

 

বাংলাদেশ সময়: ৩:০০ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ৩০ এপ্রিল ২০২০

রয়াল বেঙ্গাল নিউজ.কম |

Development by: webnewsdesign.com

Translate »