ব্রেকিং নিউজ

x


সিরাজগঞ্জে নানার বাড়িতে সড়কের পাশে খেলতে গিয়ে প্রাণ গেল ৪ বছরের শিশুর

সোমবার, ৩০ নভেম্বর ২০২০ | ৯:৪৩ পূর্বাহ্ণ

সিরাজগঞ্জে নানার বাড়িতে সড়কের পাশে খেলতে গিয়ে প্রাণ গেল ৪ বছরের শিশুর

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলায় নানার বাড়ি বেড়াতে গিয়ে সড়কের পাশে খেলতে গিয়ে ট্রাকের ধাক্কায় সোহান (৪) নামের এক শিশু নিহত হয়েছে। রোববার সকালে পোজনা ইউনিয়নের পার-জামিরতা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সোহন ভাটপাড়া গ্রামের হাসেম আলীর ছেলে।

এ ঘটনায় এলাকাবাসী চালকসহ তিনজনকে আটক করে পুলিশে দিয়েছেন। ‘আটককৃতরা হলেন ট্রাকের চালক জেলহক হোসেন, হেলপার ইমরান হোসেন ও আলামিন হোসেন’। এলাকাবাসী জানান, সকাল সাড়ে ৮টার দিকে শিশু সোহান পার-জামিরতা গ্রামে নানার বাড়ি বেড়াতে গিয়ে সড়কের পাশে খেলা করছিল। এ সময় ট্রাকটি শিশু সোহানকে ধাক্কা দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। আশপাশের লোকজন ছুটে এসে আশঙ্কাজনক অবস্থায় শিশুটিকে উদ্ধার করে শাহজাদপুর উপজেলা কমপ্লেক্সে নেয়ার পথে সে মারা য়ায়।



এ ঘটনায় উত্তেজিত জনতা ট্রাকসহ চালক ও হেলপারকে আটক করে পুলিশে সোপর্দ করেন। এ বিষয়ে নিহতের নানা নিজাম উদ্দিন জানান, এ দিন সকালে মায়ের সঙ্গে সোহান তার বাড়িতে বেড়াতে আসে। এরপর সবার অজান্তে সে সড়কের পাশে খেলতে যায়। ফলে এ দুর্ঘটনা ঘটে। এ বিষয়ে শাহজাদপুর থানার ওসি শাহিদ মাহমুদ খান জানান, শিশুর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ৯:৪৩ পূর্বাহ্ণ | সোমবার, ৩০ নভেম্বর ২০২০

রয়াল বেঙ্গাল নিউজ.কম |

Development by: webnewsdesign.com

Translate »