ব্রেকিং নিউজ

x

সুনামগঞ্জের দিরাইয়ে দুই পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ চারজন

মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারি ২০২১ | ১২:০৮ অপরাহ্ণ

সুনামগঞ্জের দিরাইয়ে দুই পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ চারজন

সুনামগঞ্জের দিরাইয়ে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে চারজন গুলিবিদ্ধ হয়েছেন। আহত হয়েছেন ৩০জন। ১৫ ফেব্রুয়ারি সোমবার সন্ধ্যায় উপজেলার জগদল ইউনিয়নের পুকিডহর গ্রামে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন দিরাই থানার ওসি আশরাফুল ইসলাম।

স্থানীয়রা ও পুলিশ জানায়, জগদল ইউনিয়নের পুকিডহর গ্রামের প্রবাসী আরজু খান ও ফিরোজ মিয়ার লোকজনের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে পূর্ববিরোধ চলে আসছে। এ নিয়ে দু’পক্ষের মধ্যে একাধিকবার গোলাগুলি, অগ্নিসংযোগ ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। দিরাই থানায় উভয় পক্ষের ডজনখানেক মামলা রয়েছে। গত রোববার স্থানীয় নগদীপুর বাজার থেকে বাড়ি ফেরার পথে আরজু খানের পক্ষের নজরুল খানকে (৪৫) রাস্তায় প্রতিপক্ষের লোকজন হামলা করে পা ভেঙ্গে দেয়। এ ঘটনাকে কেন্দ্র করে আজ সোমবার সন্ধ্যায় দুই পক্ষের লোকজন গ্রামের মাঠে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

এতে গুলিবিদ্ধ চারজনসহ ৩০ জন আহতের ঘটনা ঘটে। খবর পেয়ে দিরাই থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। গুলিবিদ্ধরা হলেন- ফিরোজ মিয়ার পক্ষের গুলিবিদ্ধ গ্রামের তহুদ ইসলাম (১৮), আব্দুল হক (৪২), নাহিদ (২০) ও আরজু খান পক্ষের এহিয়া খান (৬৫)। তাদেরকে উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত ডাক্তার সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। বাকি আহতরা স্থানীয় দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিচ্ছেন।

এ ব্যাপারে দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. বিদ্যুৎ রঞ্জন দাস জানান, গুলিবিদ্ধ ৪ জনকে উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে। দিরাই থানার ওসি আশরাফুল ইসলাম বলেন, পুকিডহর গ্রামের দুইপক্ষের সংঘর্ষের ঘটনায় চার পাচজন গুলিবিদ্ধ হওয়ার খবরা পাওয়া গেছে। ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। গ্রামের পরিবেশ স্বাভাবিক রাখতে আমরা সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছি।

বাংলাদেশ সময়: ১২:০৮ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারি ২০২১

রয়াল বেঙ্গাল নিউজ.কম |

Development by: webnewsdesign.com

Translate »