ব্রেকিং নিউজ

x


সুনামগঞ্জে আ.লীগ দু’পক্ষের সংঘর্ষে আহত ৩০

রবিবার, ২৩ আগস্ট ২০২০ | ১২:০১ অপরাহ্ণ

সুনামগঞ্জে আ.লীগ দু’পক্ষের সংঘর্ষে  আহত ৩০
সুনামগঞ্জে আ.লীগ দু'পক্ষের সংঘর্ষে আহত ৩০- সংগ্রহিত।

সুনামগঞ্জের তাহিরপুরে আওয়ামী লীগের দুই নেতার সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ায় কমপক্ষে ৩০ জন আহত হয়েছেন। শনিবার (২২ আগস্ট) বিকেল চারটার দিকে উপজেলার বালিয়াঘাট নতুন বাজারে এ ঘটনা ঘটে।

উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের গোলকপুর গ্রামের বাসিন্দা জেলা স্বেচ্ছাসেবক লীগসহ সভাপতি আবুল খায়ের ও ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি এবং ৫নং ওয়ার্ড ইউপি সদস্য একই গ্রামের অমৃতপুরের বাসিন্দা শফিকুল ইসলাম এই দুই নেতার সমর্থকদের মধ্যে ওই সংঘর্ষের ঘটনাটি ঘটে। তাহিরপুর থানার ওসি মো.আতিকুর রহমান বলেন, উপজেলার গোলকপুর গ্রামের বাসিন্দা জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা আবুল খায়ের ও ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ইউপি সদস্য একই গ্রামের অমৃতপুরের বাসিন্দা শফিকুল ইসলামের মধ্যে আধিপত্য বিস্তার ও পূর্ব বিরোধের জের ধরে শুক্রবার রাতে কথা কাটাকাটি হয়। শনিবার সকালে বালিয়াঘাট বাজারে শফিকুল ইসলামের পরিবারের লোকজন আবুল খায়েরের সঙ্গে বাদানুবাদে জড়িয়ে পড়ে।



এরপর বিকেল চারটার দিকে উভয় পক্ষের কয়েকশত সমর্থক আগাম ঘোষণা দিয়েই বাজারে সমবেত হয়ে দেশীয় অস্ত্র লাঠিসোটা ইটপাটকেল নিয়ে রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পড়েন। খবর পেয়ে তাহিরপুর থানার টেকেরঘাট পুলিশ ফাঁড়ির একদল সদস্য ঘটনাস্থলে আসলেও পরিস্থিতি অনুকূলে না আসায় এরপর থানা হতে ওসির নেতৃত্বে অতিরিক্ত পুলিশ সদস্যরা বিকেল সাড়ে ৫টায় বাজারে পৌঁছে সংঘর্ষে জড়িত উভয়ে পক্ষের সমর্থকদের এলেপাথাড়ি লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসে। এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ঘটনার পর পুলিশি ধাওয়া খেয়ে শনিবার রাতে উভয় পক্ষের আহত ২০ জনকে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে।

তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ফয়েজ আহমদ নূর বলেন, এখন পর্যন্ত ২৫ জনকে প্রাথমিক চিকিৎসা দিয়েছেন তিনি। শনিবার রাতে সংঘর্ষের বিষয়ে জানতে আ’লীগ নেতা শফিকুল ইসলাম এবং আবুল খায়েরের মুঠোফোনে একাধিকবার কল করা হলেও তাদের উভয়ের ব্যক্তিগত মুঠোফোনে পাওয়া যায়নি।

বাংলাদেশ সময়: ১২:০১ অপরাহ্ণ | রবিবার, ২৩ আগস্ট ২০২০

রয়াল বেঙ্গাল নিউজ.কম |

Development by: webnewsdesign.com

Translate »