ব্রেকিং নিউজ

x


সোমবারঃ ৩০ মার্চ আজকের রাশিফল

সোমবার, ৩০ মার্চ ২০২০ | ১০:৪০ পূর্বাহ্ণ

সোমবারঃ ৩০ মার্চ আজকের রাশিফল
রাশিফল জেনে নিন।

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক সোমবারের দিনটি আপনার কেমন যাবে?

 



মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল)

সরকারি কর্মচারীদের কর্মক্ষেত্রে ভালো কাজের জন্য প্রশংসিত হতে পারেন। ব্যবসায়ীদের জন্য দিনটি শুভ তবে বৈদেশিক লেনদেনে বিদেশি কারও কথায় আস্থা স্থাপন না করাই উত্তম হবে। কারও কারও জন্য বিদেশ যাত্রা শুভ। শুভ রং: বেগুনি। শুভ সংখ্যা: ৯।


বৃষ (২১ এপ্রিল – ২১ মে)

কাজের ফাঁকে ফাঁকে পুরনো কোনো স্মৃতি আপনাকে আজ নেশার মতো আন্দোলিত করে তুলতে পারে। প্রিয়জন যোগাযোগে অস্থিরতা পরিহার করে চলতে হবে। দুপুরের পর ঝুঁকিপূর্ণ কাজ এড়িয়ে চলার চেষ্টা করুন। দূরের যাত্রা শুভ। শুভ রং: আকাশি। শুভ সংখ্যা: ২।


মিথুন (২২ মে – ২১ জুন)

রাজনীতি কাজে কর্মীদের সহযোগিতা পাবেন। পুরনো পরিকল্পনা বাস্তবায়নে তথ্য গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে। আর্থিক লেনদেনে হুট করে সিদ্ধান্ত নিলে ক্ষতির কারণ হতে পারে। বিয়ের আলোচনায় চিন্তা ভাবনা করে সিদ্ধান্ত নিন। শুভ রং: নীল। শুভ সংখ্যা: ৮।


কর্কট (২২ জুন – ২২ জুলাই)

প্রয়োজনীয় কাজ আজ যত তাড়াতাড়ি পারেন সেরে নিন। আজ আপনার কাজগুলো সম্পাদনের জন্য অন্য কারও ওপর দায়িত্ব অর্পণ করতে পারেন। যোগাযোগ ও জনসংযোগমূলক কাজে অগ্রগতি হবে। শুভ রং: কমলা। শুভ সংখ্যা: ২।


সিংহ (২৩ জুলাই – ২৩ আগস্ট)

অনেক দিনের পুরনো কোনো পাওনা আদায়ে আজ সুযোগ আসতে পারে। উত্তেজনা পরিহার করে আলোচনার মাধ্যমে সমঝোতার চেষ্টা করলে সফল হতে পারেন। বিয়ের আলোচনায় অগ্রগতি হতে পারে। শুভ রং: হলুদ। শুভ সংখ্যা: ৫।


কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)

কারও ওপর নির্ভর করে নিজের ব্যক্তিগত কাজ সম্পাদনের চেষ্টা বিভ্রান্তির সৃষ্টি করতে পারে। কর্মস্থলে পদস্থদের সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত নিলে পরিকল্পনা বাস্তবায়ন সহজ হয়ে উঠতে পারে। শুভ রং: বাদামি। শুভ সংখ্যা: ২।


তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)

গৃহিণীদের আজ আসবাবপত্র বা বিলাসী দ্রব্য ক্রয়ের ব্যাপারে নিজের আর্থিক অবস্থা বিবেচনা করে বাছাই করে নিন আপনার পছন্দের জিনিসটি। কিনে ফেলুন। ছাত্রছাত্রীদের শিক্ষামূলক সফরের একটি সুযোগ আসতে পারে। শুভ রং: আকাশি। শুভ সংখ্যা: ৬।


বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

আজ আপনার ঊর্ধ্বতন কর্মকর্তা ও প্রতিষ্ঠানপ্রধানের মন রক্ষা করে চলার চেষ্টা করুন। সন্ধ্যার পর প্রিয়জনের সঙ্গে সময়টা আনন্দেই কাটতে পারে। আর্থিক যোগাযোগে কাছের কোনো কেউ আপনাকে সাহায্য করতে পারে। শুভ রং: সবুজ। শুভ সংখ্যা: ১।


ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

চাকরিজীবীদের কাজকর্মে সতর্ক থাকতে হবে। ব্যবসায়ীদের জন্য আজ নতুন করে ব্যবসায় কিছু সংযোজন বা ব্যবসা পরিবর্তনের যোগ রয়েছে। অতিরিক্ত বিনিয়োগ কার্যকরের আগে বিষয়টি নিয়ে ভেবে-চিন্তে সিদ্ধান্ত নিতে হবে। শুভ রং: কমলা। শুভ সংখ্যা: ৩।


মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

আজ নিজের কর্মস্থল ছাড়াও সৃজনশীল কাজের সুযোগ আসবে যা আপনার আয়ের পথকে সমৃদ্ধ করবে। সতর্ক এবং সচেতন না থাকলে উচ্চাভিলাষী কোনো মহিলার ফাঁদে পড়ে বিব্রত হতে পারেন। রোমান্স শুভ। শুভ রং: নীল। শুভ সংখ্যা: ৬।


কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

বৈদেশিক কোনো বিভ্রান্তিকর তথ্য আপনাকে অস্থির করে তুলতে পারে। কাজের চাপে অধীনস্থদের ওপর কোনো দায়িত্ব দিয়ে নিশ্চুপ থাকা ঠিক হবে না। প্রেম ও রোমান্টিক বিষয়ে বন্ধুদের সহযোগিতা উপকারে আসবে। শুভ রং: হলুদ। শুভ সংখ্যা: ১।


মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

পরিবারের কোনো সদস্যের অতিরিক্ত ব্যয় আপনার মনকে আজ বিষণ্ন করে তুলতে পারে। প্রিয়জনের যোগাযোগে মনটা ফ্রেস হয়ে উঠবে। কেনাকাটায় কাছের মানুষের সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত নিন। শুভ রং: লাল। শুভ সংখ্যা: ৮।

আরও পড়ুনঃ রাশিফল

বাংলাদেশ সময়: ১০:৪০ পূর্বাহ্ণ | সোমবার, ৩০ মার্চ ২০২০

রয়াল বেঙ্গাল নিউজ.কম |

Development by: webnewsdesign.com

Translate »