ব্রেকিং নিউজ

x


স্কুলের বারান্দায় মাদক সেবন, ক্ষুব্ধ এলাকাবাসী

বুধবার, ২৫ নভেম্বর ২০২০ | ১০:৪৬ পূর্বাহ্ণ

স্কুলের বারান্দায় মাদক সেবন, ক্ষুব্ধ এলাকাবাসী
স্কুলের বারান্দায় মাদক সেবন, ক্ষুব্ধ এলাকাবাসী। ছবিঃ সংগ্রহিত।

পটুয়াখালীর বাউফলের কালাইয়া মাধ্যমিক বিদ্যালয়ের পূর্ব পাশের একাডেমিক ভবনের দোতলার সিঁড়ি ও বারান্দা মাদকসেবীদের আখড়ায় পরিণত হয়েছে। প্রতিনিয়ত সেখানে বসে মাদকসেবন আর অশ্লীল কথাবার্তা বলায় বিষিয়ে উঠেছেন এলাকাবাসী।

গত রোববার (২২ নভেম্বর) বিকেলে এলাকাবাসীর ধারণ করা মাদক সেবনের একটি ভিডিও ক্লিপ পাওয়া গেছে। ওই ভিডিও ক্লিপে দেখা যায়, ৫ কিশোর গাঁজা সেবন করছে। মাঝে মধ্যে এদিক ওদিক তাকিয়ে তারা সর্তকতা অবলম্বন করছে। ওই মাদকসেবীরা সবাই সদ্য এসএসসি পাস করা শিক্ষার্থী বলে দাবি করেন এলাকাবাসী। করোনার কারণে বিদ্যালয় বন্ধ থাকায় সমবয়সী এসব কিশোররা প্রতিনিয়ত এখানে এসে মাদক সেবন করছে। আর অশ্লীল ভাষায় একে অপরের সঙ্গে কথাবার্তা বলছে। ফলে বিদ্যালয় সংলগ্ন এলাকার একাধিক পরিবার বিপাকে পড়েছেন।



এলাকাবাসী দ্রুত ওই মাদকসেবীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছেন। এ ব্যাপারে কালাইয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফেরদৌসী শিরিন বলেন, বিষয়টি আমি একাধিকবার থানা পুলিশ ও জনপ্রতিনিধিদেরকে অবহিত করেছি। কিন্তু কোন পদক্ষেপ নেয়া হচ্ছে না। বিদ্যালয় এলাকাটি নিয়মিত বখাটে আর মাদকসেবীদের আড্ডায় পরিণত হওয়ায় আমি বিব্রত। বাউফল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, বিদ্যালয় কর্তৃপক্ষ বিষয়টি আমাকে অবহিত করেনি। অবহিত করলে অবশ্যই ব্যবস্থা নেয়া হবে।

বাংলাদেশ সময়: ১০:৪৬ পূর্বাহ্ণ | বুধবার, ২৫ নভেম্বর ২০২০

রয়াল বেঙ্গাল নিউজ.কম |

Development by: webnewsdesign.com

Translate »